বৃহস্পতিবার ২০ জুন ২০২৪
৬ আষাঢ় ১৪৩১
বাংলাদেশ ব্যাংকের পরিচালক হলেন অভিনেতা টুটুল চৌধুরী
প্রকাশ: রোববার, ৯ জুন, ২০২৪, ৬:৪৬ পিএম |

বাংলাদেশ ব্যাংকের পরিচালক হলেন অভিনেতা টুটুল চৌধুরী মঞ্চ, টিভি নাটক ও চলচ্চিত্রের দক্ষ অভিনেতা টুটুল চৌধুরী এবার বাংলাদেশ ব্যাংকের পরিচালক হলেন। রোববার (৯ জুন) এক অফিস আদেশে এই পদে যোগ দেন তিনি।
টুটুল চৌধুরী বাংলাদেশ ব্যাংকের নিজস্ব অফিসার। এই প্রতিষ্ঠানে দুই যুগ আগে সহকারী পরিচালক পদে যোগ দিয়ে কর্ম জীবন শুরু করেছিলেন।

পরবর্তীতে উপ-পরিচালক, যুগ্ম পরিচালক এবং অতিরিক্ত পরিচালকের পদগুলোতে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করার ফলে এখন তিনি পরিচালক পদে পদোন্নতি পেলেন।

এ প্রসঙ্গে টুটুল চৌধুরী বলেন, প্রচন্ড ভালোলাগা নিয়ে বাংলাদেশ ব্যাংকের চাকরিতে যোগ দিয়েছিলাম। আমার সেই ভালোলাগা এখনও আছে। আমি যেমন প্রতিষ্ঠানের প্রতি আন্তরিক, তেমনই প্রতিষ্ঠানও আমাকে প্রতিনিয়ত এগিয়ে দিচ্ছে। প্রতিষ্ঠানের সহকর্মীদের কারণেই এ রকম একটি চ্যালেঞ্জিং পেশায় থেকেও অভিনয়টা চালিয়ে যেতে পারছি। সবার সহযোগিতা থাকলে আরও এগিয়ে যেতে চাই।

এদিকে সব সময়ের মতো অভিনয়েও নিয়মিত আছেন তিনি। বর্তমানে তিনটি টিভি চ্যানেলে তার অভিনীত ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। এগুলো হলো মারুফ রেহমানের পরিচালনায় ‘প্রবাসী পরিবার’ এনটিভিতে, কায়সার আহমেদের পরিচালনায় ‘বকুলপুর ও ‘জাদুনগর’ যথাক্রমে প্রচার হচ্ছে দীপ্ত টিভি ও আরটিভিতে।

অঞ্জন আইচের পরিচালনায় ‘আগামীকাল’ নামের একটি সিনেমায় অভিনয় করেছিলেন। একই পরিচালকের ‘কানামাছি’ নামের সিনেমায় অভিনয় করেছেন। যেটি মুক্তির অপেক্ষায় আছে। এছাড়া তিনি একজন শিক্ষা উদ্যোক্তাও। পুরাণ ঢাকায় ‘সহজপাঠ’ নামের একটি স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ।












সর্বশেষ সংবাদ
দাউদকান্দি টোলপ্লাজায় ফিরিয়ে দেয়া হচ্ছে ঢাকামুখী চামড়াবাহী ট্রাক
কুমিল্লায় ঈদের প্রধান জামাত সকাল ৮টায়
‘লাব্বাইক’ ধ্বনিতে মুখর আরাফাতের ময়দান
বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা
কুমিল্লায় সড়কে ঝরলো ৫ প্রাণ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
দাউদকান্দি টোলপ্লাজায় ফিরিয়ে দেয়া হচ্ছে ঢাকামুখী চামড়াবাহী ট্রাক
কুমিল্লায় ঈদের প্রধান জামাত সকাল ৮টায়
বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা
ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক
কুমিল্লায় সড়কে ঝরলো ৫ প্রাণ
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft