মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪
১ শ্রাবণ ১৪৩১
রহস্যময় রুপে হাজির নাদিয়া-ফারিণ!
প্রকাশ: রোববার, ৩০ জুন, ২০২৪, ৯:৪৪ পিএম |

রহস্যময় রুপে হাজির নাদিয়া-ফারিণ!নার্স রূপে দেখা দিলেন ছোট পর্দার দুই জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ ও সালহা খানম নাদিয়া। দুজনের পরনেই সাদা অ্যাপ্রন। মুখভঙ্গি রহস্যময়! একজনের হাতে রক্তভর্তি সিরিঞ্জ, অন্যজনের হাতে স্টেথোস্কোপ। একজন খোলা চুলে, অন্যজনের মাথায় নার্সিং ক্যাপ।  

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ-এর ফেসবুক পেজ থেকে এমন লুকেই সামনে আসেন ফারিণ-নাদিয়া। জানা যায়, সেগুলো ‌‘একটি খোলা জানালা’ নামের শর্টফিল্মের একঝলক, যা পরিচালনা করেছেন নির্মাতা ভিকি জাহেদ।

এরইমধ্যে প্রকাশ্যে এসেছে ছোট্ট একটি টিজারও। যেখানে দেখা যায়, বাইরে তুমুল ঝড়-বৃষ্টি। বিদ্যুৎ চমকাচ্ছে অবিরত। একটি অন্ধকার ঘরে রকিং চেয়ারে বসে আছে একজন। তার চেহারা অপ্রকাশিত, কিন্তু হাত-পা কাঁপছে।

শিহরণ তোলা সেই টিজারের ক্যাপশনে বিঞ্জ লিখেছে, ‘‘অশরীরি সেই রাতে কী হয়েছিল সবার সাথে? আসছে ‘একটি খোলা জানালা’, শুধু বিঞ্জ-এ!’’

এ বিষয়ে গণমাধ্যমে ভিকি জাহেদ জানান, দুজন নার্সকে ঘিরে এগিয়েছে একটি খোলা জানালা’র গল্প। নির্মিত হয়েছে থ্রিলার ও হরর মিশ্রণে। দৈর্ঘ্য ৫০ মিনিট। জুলাইয়ের প্রথম সপ্তাহে ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ-এ মুক্তি পাচ্ছে এটি।

এদিকে, ঈদুল আজহায় মুক্তি পেয়েছে ভিকি জাহেদ পরিচালিত নাটক ‘তিথিডোর’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী। বেশ প্রশংসিত হচ্ছেন তিনি।












সর্বশেষ সংবাদ
রাজাকারদের ভূমিকা সম্পর্কে এরা জানে?
কুমিল্লায় জোড়া খুনের মামলায় ছয়জনের মৃত্যুদণ্ড
কুবিতে এক দফা দাবিতে বিক্ষোভ মিছিল
কুবিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল
কোটা আন্দোলন: নিরাপত্তার স্বার্থে ঢাবির হলে থাকবেন শিক্ষকরা
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
আমার বাসার কাজের লোক ৪০০ কোটি টাকার মালিক
জুন মাসে ৬ খুন কুমিল্লায়
লাইসেন্সবিহীন হাসপাতালে ভূয়া বিল, ভুয়া ডাক্তার
উপজেলা পরিষদ এসোসিয়েশন কুমিল্লার নতুন কমিটি
কুমিল্লায় উল্টো রথযাত্রা
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft