বৃহস্পতিবার ২০ জুন ২০২৪
৬ আষাঢ় ১৪৩১
কুমিল্লায় মনোমুগ্ধকর সুরের আড্ডা
প্রকাশ: শনিবার, ১ জুন, ২০২৪, ১:১২ এএম |

 কুমিল্লায় মনোমুগ্ধকর সুরের আড্ডানিজস্ব প্রতিবেদক: কুমিল্লায় তিন গুণী সঙ্গীতজ্ঞের অংশগ্রহণে অনুষ্ঠিত হলো মনোমুগ্ধকর সুরের আড্ডা অনুষ্ঠান। শুক্রবার (৩১ মে) কুমিল্লার নজরুল ইন্সটিটিউট কেন্দ্রে দেশবরেণ্য শিল্পী মনোয়ার হোসেন টুটুল, আসিফ তুহিন এবং বরেণ্য গায়ক কাজী ইকরাম মোস্তাফিজ পপলুর অংশগ্রহণে এ সুরের আড্ডার আয়োজন করা হয়। গান-আড্ডা-কথায় এক অন্যরকম আবহ তৈরি হয় শুক্রবারের এ আয়োজনে। আমন্ত্রিত অতিথিগণও সুরের মুর্ছনায় আবিষ্ট হয়ে উপভোগ করে মনোরম এ আয়োজন।
দেশবরেণ্য শিল্পী মনোয়ার হোসেন টুটুল এবং আসিফ তুহিন রাজধানী জয় করেছেন অনেক আগেই। শেকড়কে আঁকড়ে ধরে কুমিল্লায় আছেন বরেণ্য গায়ক কাজী ইকরাম মোস্তাফিজ পপলু। শুক্রবার (৩১ মে) কুমিল্লার ক’জন বোদ্ধা সংস্কৃতিজনের সাথে এই ত্রয়ী গুণী এক সুরের আড্ডায় মিলিত হন। গানে-কথায় স্মৃতির ডায়েরি খুলে দিয়ে এ আড্ডাকে প্রাণবন্ত করে তুলেন তারা।
সুরের আড্ডায় আমন্ত্রিত অতিথি হিসেবে ছিলেন- পরিকল্পনা কমিশনের অতিরিক্ত সচিব মাসুদ রানা চৌধুরী, অধ্যাপক শান্তি রন্জন ভৌমিক,  বীর মুক্তিযোদ্ধা ও ছড়াকার জহিরুল হক দুলাল, নাট্যজন হাশিম আপ্পু,  বিশিষ্ট চিকিৎসক আবু আইয়ুব হামিদ, সমাজকর্মী ও নারী নেত্রী দিলনিশি মহসিন, অধ্যক্ষ সফিকুর রহমান,  ডক্টর আলী হোসেন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট গোলাম ফারুক, বিশিষ্ট চিকিৎসক ইকবাল আনোয়ার, নাট্যজন শাহজাহান চৌধুরী, সাংবাদিক আবুল হাসনাত বাবুল, সমাজকর্মী বদরুল হুদা জেনু, সাংস্কৃতিকর্মী কাউন্সিলর জমির উদ্দিন খান জম্পি, কুমিল্লা টাউন হলের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন চৌধুরী, দৈনিক কুমিল্লার কাগজ সম্পাদক আবুল কাসেম হৃদয়, হালিমা টেলিকমের স্বত্বাধিকারী আবুল কালাম আজাদ টগর, ভিবা সিটির সত্বাধিকারী কামাল আহমেদ প্রমুখ।















সর্বশেষ সংবাদ
দাউদকান্দি টোলপ্লাজায় ফিরিয়ে দেয়া হচ্ছে ঢাকামুখী চামড়াবাহী ট্রাক
কুমিল্লায় ঈদের প্রধান জামাত সকাল ৮টায়
‘লাব্বাইক’ ধ্বনিতে মুখর আরাফাতের ময়দান
বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা
কুমিল্লায় সড়কে ঝরলো ৫ প্রাণ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
দাউদকান্দি টোলপ্লাজায় ফিরিয়ে দেয়া হচ্ছে ঢাকামুখী চামড়াবাহী ট্রাক
কুমিল্লায় ঈদের প্রধান জামাত সকাল ৮টায়
বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা
ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক
কুমিল্লায় সড়কে ঝরলো ৫ প্রাণ
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft