মঙ্গলবার ১৪ মে ২০২৪
৩১ বৈশাখ ১৪৩১
মনোহরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নানের ব্যাপক গণসংযোগ
মোঃ হুমায়ুন কবির মানিক।।
প্রকাশ: রোববার, ২৮ এপ্রিল, ২০২৪, ৮:২৬ পিএম |

মনোহরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নানের ব্যাপক গণসংযোগআসন্ন মনোহরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল মান্নান চৌধুরী গত কয়েকদিন থেকে ঘোড়া প্রতীক নিয়ে উপজেলার ১১টি ইউনিয়নে ব্যাপক গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। গণসংযোগকালে উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষের ব্যাপক সাড়া পাচ্ছেন বলে তিনি জানান। তিনি বলেন, আমি নির্বাচিত হলে মনোহরগঞ্জকে “স্মার্ট উপজেল” হিসেবে গড়ে ‍তুলবো পাশাপাশি জনগণের কল্যাণে কাজ করবো। তিনি বলেন আমি যেখানেই গিয়েছি জনগণের স্বতঃস্ফূর্ত সমর্থন পাচ্ছি। উপজেলাজুড়ে সর্বস্তরের মানুষ ঘোড়া প্রতীকের পক্ষে যেভাবে সমর্থন  জানাচ্ছে, ইনশাআল্লাহ আগামী ৮ মে আমার বিজয় সুনিশ্চিত বলেও আশা প্রকাশ করেন তিনি।

এদিকে গত শুক্রবার উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে সাথে নিয়ে চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুল মান্নান চৌধুরী উপজেলার পোমগাঁও গ্রামে এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপির পিতা-মাতার কবর জিয়ারত করেন। পরে তিনি ভোটারদের সাথে কুশল বিনিময়, লিফলেট বিতরন ও ভোট প্রার্থনা করেন।

গণসংযোগকালে বিভিন্ন স্থানে চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুল মান্নান চৌধুরীর সাথে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আমিরুল ইসলাম তালা প্রতীক ও মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শিরিন আক্তার মুক্তা প্রজাপতি প্রতীকের গণসংযোগে অংশ নেন।












সর্বশেষ সংবাদ
এবার চান্দিনা উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত
প্রতীক পেয়েই প্রচার শুরু
বার্ডের নবনিযুক্ত মহাপরিচালকের যোগদান
কুমিল্লা মহানগরীর ২০.২১ ও ২২নং ওয়ার্ড আওয়ামীলীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
বেশি জিপিএ-৫ কুমিল্লা মডার্ণ হাই স্কুলের
তৃতীয় দফার কুমিল্লা চার উপজেলায় প্রতিক বরাদ্দ
কুমিল্লা বোর্ডে পাশের হার ও জিপিএ-৫ বেড়েছে
কুমিল্লায় যুবলীগ নেতা হত্যায় ৯ জনের মৃত্যুদণ্ড
আবদুল হাই বাবলুকে শোকজ
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft