শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
বুড়িচংয়ে বিভিন্ন ইউনিয়নে ভূমি সেবা সপ্তাহ পালিত
প্রকাশ: সোমবার, ১০ জুন, ২০২৪, ১:০১ এএম |

 
বুড়িচং প্রতিনিধি: 'স্মার্ট ভূমি সেবা, স্মার্ট  নাগরিক ' - এ প্রতিপাদ্য বিষয় কে সামনে রেখে কুমিল্লার বুড়িচং উপজেলার বিভিন্ন  ইউনিয়নে ভূমি সেবা সপ্তাহ সহকারী কমিশনার (ভূমি) সোনিয়া হকের সার্বিক তত্ত্বাবধানে পালিত হচ্ছে।
বাকশীমূল ইউনিয়ন ভূমি অফিসের উদ্যোগ গতকাল ৯ জুন  ভূমি অফিসের কর্মকর্তা ও কর্মচারীগণ এবং আগত সেবাপ্রার্থীগণকে সেবা প্রদান করেন।
উপস্থিত ছিলেন বাকশীমূল ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মো. হারুনুর রশীদ, উপসহকারী ভূমি কর্মকর্তা ফরিদা আক্তার, অফিস সহায়ক তোফায়েল আহমেদ ও আবুল খায়ের।
রাজাপুর  ইউনিয়ন ভূমি অফিসের উদ্যোগে ভূমি অফিসের কর্মকর্তা ও কর্মচারীগণ এবং আগত সেবাপ্রার্থীগণকে সেবা প্রদান করেন। এসয় উপস্থিত ছিলেন রাজাপুর সাইফুল্লাহ, অফিস সহায়ক তাহমিনা আক্তার।
এছাড়া, বুড়িচং সদর ইউনিয়ন ভূমি অফিসের উপসহকারী ভূমি কর্মকর্তা মোর্শেদ আলম, অফিস সহায়ক মো. লিয়াকত আলীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য,ইউনিয়ন পর্যায়ে ৮-১৪  জুন পর্যন্ত চলবে। ভূমি অফিসের সেবা গ্রহণ করার জন্য সকল সেবা প্রার্থীদের আমন্ত্রণ জানিয়েছে বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সোনিয়া হক। এছাড়া,  ভূমিসেবা সপ্তাহ -২০২৪ এর উদ্বোধন উপলক্ষ্যে নতুন সাজে সজ্জিত করা হয়েছে উপজেলার ভূমি সেবা নিতে আসা সুবিধাভোগীদের হেল্পিং বুথ চালু করা হয়েছে।  অধিকন্তু,  ভূমি  অফিসে না এসে সেবা প্রার্থীরা ১৬১২২ নাম্বারে যোগাযোগ করে ভূমি সেবা গ্রহণ করার জন্য সংশ্লিষ্ট সকলকে আমন্ত্রণ জানানো হয়েছে।
ভূমি সেবা অধিকতর সহজ ও জনবান্ধবমুখী করার লক্ষ্যে ভারেল্লা ইউনিয়ন ভূমি অফিস প্রাঙ্গণে বুথ স্থাপন করা হয় এবং জনসাধারণকে সেবা প্রদান করা হয়। এসময় উক্ত অফিসের ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা রতন চন্দ্র কর্মকার, ইউনিয়ন ভূমি উপসহকারী কর্মকর্তা অপু দাস উপস্থিত থেকে সেবা প্রদান করেন। উপস্থিত ছিলেন উক্ত অফিসের অফিস সহায়ক কবির উদ্দিন ও মনোয়ারা বেগম।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft