ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মিথুনের দাফন সম্পূর্ণ, খুনিদের শাস্তির দাবি
Published : Sunday, 29 August, 2021 at 12:00 AM, Update: 29.08.2021 1:02:04 AM
মিথুনের দাফন সম্পূর্ণ, খুনিদের শাস্তির দাবিমাসুদ আলম।।
কুমিল্লায় মাদক ব্যবসায় বাধা দেওয়ায় খুন হওয়া কলেজ শিক্ষার্থী মিথুন ভূঁইয়ার দাফন সম্পূর্ণ হয়েছে। শনিবার (২৮ আগস্ট) বাদ জোহর নগরীর মুরাদপুর জানুমিয়া মসজিদে জানাজা শেষে মুরাদপুর পারিবারিক করবস্থানে তাকে দাফন করা হয়। এদিকে মিথুনের জানাজায় মানুষের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। জানাজা শেষে উপস্থিত এলাকাবাসী মিথুনের খুনিদের বিচারদাবী করেছেন। গ্রেফতার মেরাজ ও তার সহযোগি রাসেল ছাড়াও হত্যাকা-ে জড়িত ব্যক্তিদের গ্রেফতারের দাবিও করে এলাকাবাসী।     
মিথুন কুমিল্লা নগরীর ১৫ নং ওয়ার্ডের বজ্রপুর মৌলভীপাড়ার চেয়ারম্যান এলাকার লিটন ভূঁইয়ার একমাত্র ছেলে। তার কোন ভাই-বোন নেই। বেঁচে আছেন বাবা লিটন ও মা। মিথুন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের উচ্চমাধ্যমিক শাখা থেকে এইচএসসি শেষ করেন।   
এদিকে কুমিল্লায় মাদক ব্যবসায় বাধা দেয়ায় মিথুন ভুঁইয়া (২০) নামের এক যুবককে খুনের অভিযোগ উঠেছে। মিথুন হত্যায় অভিযুক্ত মেরাজ ও তার সহযোগিকে পুলিশ আটক করে। মেরাজ কুমিল্লা নগরীর ১৫ নং ওয়ার্ডের বজ্রপুর এলাকার রহিম মিয়ার ছেলে এবং তার সহযোগি রাসেল একই এলাকার বাসিন্দা।
নিহত মিথুনের বাবা লিটন মিয়া জানান, মাদক ব্যবসায় বাধা দেয়ায় তারা মিথুনের ওপর ক্ষিপ্ত ছিলো। গত বুধবার  তার ছেলে বাড়ির পাশে দাঁড়িয়েছে ছিলো। এ সময় মেরাজ বড় একটি ছুরি  নিয়ে এসে তার কোপাতে থাকে। এতে তার তিনটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে উন্নত চিকিৎসার জন্য  ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয়।
বৃহস্পতিবার বিকেলে তাকে কুমিল্লায় নিয়ে আসা হয়। ভর্তি করা হয় কুমিল্লা মেডিকেল সেন্টারের আইসিইউতে। শুক্রবার ভোরে অবস্থা আশংকাজনক হওয়ায় আবার তাকে ঢাকায় প্রেরণ করা হয়। সকাল ১০ টায় সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মিথুন। মিথুন স্নাতক চতুর্থ বর্ষের শিার্থী ছিলো।
কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ারুল আজিম বলেন, মিথুন হত্যার ঘটনায় গ্রেফতার মেরাজ ও রাসেলকে কারাগারে পাঠানো হয়েছে। হত্যাকা-ের ঘটনাটি পুলিশ তদন্ত করছেন।