ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
তিতাসে চুরি হওয়া গরুসহ দুই চোরকে আটক করেছে পুলিশ
Published : Sunday, 29 August, 2021 at 12:00 AM
তিতাস প্রতিনিধি ঃ তিতাসের ঐচারচর গ্রাম থেকে চুরি হওয়া গরুসহ দুই চোরকে আটক করেছে তিতাস থানা পুলিশ। শুক্রবার রাতে গরুসহ চোরদের ধাওয়া করে মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর এলাকা থেকে তাদের আটক হয়। আটকরা হলো দেবিদ্বার উপজেলার গুনাইঘর গ্রামের নাজমুল হক (২৩) ও বাঙ্গরা থানার রামচন্দ্রপুরের দুলাল মিয়া (কষাই দুলাল)।
গরুর মালিক অটোরিকশা চালক মো.উজ্জল মিয়া জানান, শুক্রবার রাত আনুমানিক বারোটার সময় গাভীটি পিক-আপে করে নিয়ে যাচ্ছে। আওয়াজ পেয়ে সাথে সাথে সিএনজি নিয়ে চোরাদের পিছু নেই। মাছিমপুর বাজারে গিয়ে পুলিশকে বিষয়টি জানালে পুলিশও আমাদের সাথে চোরদের ধাওয়া করে মুরাদনগর উপজেলা এলাকা থেকে দুই চোরসহ গাভীটি আটক করে তিতাস থানায় নিয়ে আসে।
পুলিশ সহকারী- উপপরিদর্শক শাজাহান মিয়া বলেন, রাত আনুমানিক বারোটার উপজেলার ঐচারচর গ্রামের উজ্জ্বল মিয়ার একটি গরু চুরি করে পিক-আপে করে নিয়ে যাচ্ছিল। পিছনে উজ্জলও চোরদের ধাওয়া করছে, এমন সময় বিষয়টি আমাদের জানায় উজ্জল। তখন আমি সংঙ্গীয় ফোর্স নিয়ে চোরদের ধাওয়া করে মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর এলাকা থেকে গরুসহ দুই চোরকে আটক করে থানায় নিয়ে আসি। আরো দুইজন পালিয়ে গেছে। এঘটনায় উজ্জল মিয়া বাদী হয়ে মামলা করেছে। আটকৃতদের কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়েছে।