শুক্রবার ১৯ জুলাই ২০২৪
৪ শ্রাবণ ১৪৩১
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪, ১২:০৩ এএম |


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের নীচে কাটা পড়ে আনুমানিক ৩৫ বছর বয়সী অজ্ঞাতনামা এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে শহরের কলেজ গেইট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ব্রাহ্মণবাড়িয়ার রেলওয়ে ফাড়ির ইনচার্জ (আইসি) সুব্রত বিশ্বাস জানান, চট্টগ্রাম ছেড়ে আসা ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ট্রেনটি দুপুর দেড়টার দিকে শহরের কলেজ গেইট এলাকায় পৌঁছলে অজ্ঞাতনামা যুবক ট্রেনের নীচে কাটা পড়ে।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিসৎক তাকে  মৃত ঘোষনা করেন। তিনি বলেন, ওই যুবকের আনুমানিক বয়স ৩৫। তার পরিচয় জানার চেষ্টা চলছে। যুবকের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আখাউড়া থানা থেকে পালিয়ে যাওয়া সেই আসামী ঘুরছিলো নিজ এলাকায়, ফের ধরা
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় থানার একটি কক্ষের জানালার গ্রীল ভেঙ্গে পালিয়ে যাওয়া সেই আসামী মো. আরজু মিয়া (২৪) ফের পুলিশের জালে ধরা পড়েছে। পালিয়ে যাওয়ার পর থেকে সে নিজ এলাকায় ঘুরে বেড়াচ্ছিলো। ধারণা ছিলো, হাতে ফোন না থাকায় পুলিশ তাকে খোঁজে পাবে না।
খোঁজ নিয়ে জানা গেছে, সোমবার সকালে ধরখার ফাঁড়ি পুলিশ চার কেজি গাঁজাসহ কসবা উপজেলার বিনাউটির আরজু মিয়াকে আখাউড়ার ধরখার থেকে গ্রেপ্তার করে। বেলা সাড়ে ১১টার দিকে তাকে আখাউড়া থানায় হস্তান্তর করে মামলা দায়ের করা হয়। দুপুরের দিকে সে থানার একটি কক্ষের জানালার গ্রীল ভেঙ্গে পালিয়ে যায়। বিষয়টি বুঝতে পেরে পুলিশ তাৎক্ষনিকভাবে তাকে গ্রেপ্তারে অভিযান চালায়। বুধবার ভোরে বিনাউটি এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে। তাৎক্ষনিকভাবে তাকে আখাউড়া থানায় নিয়ে আসা হয়। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়ার আদালতে পাঠানো হয়।
আরজু মিয়া পালিয়ে যাওয়ার ঘটনায় ওই সময়ে দায়িত্বরত কর্মকর্তা এস.আই নিজাম উদ্দিন ও কনস্টেবল জোৎ¯œা বেগমকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনে নিয়ে আসা হয়েছে। তবে জানালার গ্রীল ভাঙা নিয়ে পুলিশের মধ্যে বিস্ময়ের সৃষ্টি হয়েছে। আরজু মিয়া কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের নূরুল হকের ছেলে।
আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহিউদ্দিন বলেন, পালিয়ে যাওয়া আসামীর মোবাইল ফোনটি পুলিশের হেফাজতে ছিলো। যে কারণে সে ধারণা করছিলো পুলিশ তার অবস্থান সম্পর্কে নিশ্চিত হতে পারবে না। এ অবস্থায় বিনাউটি এলাকায় সে অবস্থান নেয়। বিভিন্ন সূত্রের ভিত্তিতে তাকে ফের গ্রেপ্তার করা হয়।













সর্বশেষ সংবাদ
কুমিল্লার কোটবাড়ি বিশ্বরোডে ৫ ঘন্টার রণক্ষেত্র, অন্তত ১শ জন হাসপাতালে ভর্তি
কুমিল্লার কোটবাড়ির রণক্ষেত্র দফায় দফায় সংঘর্ষে আহত অর্ধশতাধিক
তারা যখনই বসবে আমরা রাজি আছি : আইনমন্ত্রী
চলমান পরিস্থিতি নিয়ে কিছুক্ষণের মধ্যে কথা বলবেন আইনমন্ত্রী
উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সব স্কুল–কলেজ অনির্দিষ্টকাল বন্ধ
নিজের লাশ কী করতে হবে, আগেই জানিয়েছিলেন আবু সাঈদ!
এইচএসসির বৃহস্পতিবারের পরীক্ষা স্থগিত
এইচএসসির বৃহস্পতিবারের পরীক্ষা স্থগিত
কোটা আন্দোলনে নিহত সাঈদের পোস্ট ভাইরাল
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft