মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪
৬ কার্তিক ১৪৩১
ব্রাহ্মণপাড়ায় পশু কোরবানির কার্যক্রমে আহত ১০
প্রকাশ: শনিবার, ২২ জুন, ২০২৪, ১২:৩০ এএম |


ইসমাইল নয়ন।।
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পশু কোরবানির কার্যক্রম পরিচালনাকালে কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ১০ জন আহত হয়েছেন।
সোমবার (১৭ জুন) ঈদের নামাজ শেষে রাত নয়টা পর্যন্ত পশু কোরবানি কার্যক্রমের সময় পশুর লাথি, শিংয়ের গুঁতো ও মাংস কাটাকুটির সময় ধারালো ছুরির আঘাতে আহত হয় তারা।
বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শঙ্খজিৎ সমাজপতি।
আহতরা হলেন-উপজেলার শশীদল ইউনিয়নের নাগাইশ এলাকার নূর মোহাম্মদের ছেলে মো. ইমন (২২), একই ইউনিয়নের সাজঘর এলাকার শহীদ মাস্টারের ছেলে মো. মহিবুল্লাহ (৪০), দুলালপুর ইউনিয়নের বেজুরা এলাকার সোলেমান মিয়ার ছেলে মো. জাকির হোসেন (২৯), একই এলাকার মো. মোস্তফার ছেলে মো. আরিফ (১৫), একই ইউনিয়নের বালিনা এলাকার হিরণ মিয়ার ছেলে মো. সাফায়েত (১১) শিদলাই ইউনিয়ন শিদলাই এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে মো. সোলাইমান (৪৫), একই ইউনিয়নের পূর্ব পুমকারা এলাকার মৃত হরমুজ আলীর ছেলে শহিদুল ইসলাম (৩৫), সদর ইউনিয়নের নাইঘর এলাকার মো. বাছির মিয়ার ছেলে খায়রুল ইসলাম (৩৫), একই ইউনিয়নের মহালক্ষীপাড়া এলাকার আবু তাহেরের ছেলে মো. আল আমিন (৩০) ও চান্দলা ইউনিয়নের ছোটধুশিয়া এলাকার মো. এনামুল হকের ছেলে মো. নাঈম (১৭)।
জানা গেছে, সোমবার সকাল থেকে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পশু কোরবানির কার্যক্রম পরিচালনাকালে উপজেলার বিভিন্ন এলাকায় পশুর লাথি, শিংয়ের গুঁতো ও মাংস কাটাকুটির সময় ধারালো ছুরির আঘাতে আহত হন তারা। আহতরা ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে চিকিৎসা নিয়েছেন। এদের মধ্যে আহত মো. সোলাইমান ( ৪৫ ) কে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের চিকিৎসা দিয়ে বাড়ি পাঠানো হয়েছে।
এ ব্যপারে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হাসনাত মোঃ মহিউদ্দিন মুবিন বলেন, ঈদকে কেন্দ্র করে পশু জবাইকালে পশুর আঘাতে ও পশুর মাংস কাটাকুটির সময় ধারালো ছুরির আঘাতে দশজন আহত হয়েছেন। আহতদের চিকিৎসা দিয়ে বাড়ি পাঠানো হয়েছে। তবে এদের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।













সর্বশেষ সংবাদ
মা ইলিশ রক্ষায় মাঠে নামলেন মৎস্য উপদেষ্টা
ভেরেইনের শতকে বড় লিড দক্ষিণ আফ্রিকার
তিন লিগের জন্য কোটি টাকার স্পন্সর পেল বিসিবি
বুড়িচংয়ের আলোচিত আদনান হায়দারসহ গ্রেপ্তার ২
দেবিদ্বারেসেনাবাহিনীর অভিযানে আটক ৭
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লা শিক্ষা বোর্ডে তালা ঝুলিয়ে বিক্ষোভ
সুমি জুয়েলার্সের ২৭তম বর্ষপূর্তি উদযাপন
বুড়িচংয়ের আলোচিত আদনান হায়দারসহ গ্রেপ্তার ২
কুমিল্লা শিক্ষাবোর্ডের কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন
রাষ্ট্রপতির বিষয়ে ছাত্রসমাজই নির্ধারক, জাপা বিবেকহীন: সারজিস
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২