মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪
৬ কার্তিক ১৪৩১
ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক দুর্ঘটনায় ৩ জন নিহত
প্রকাশ: শনিবার, ২২ জুন, ২০২৪, ১২:৩০ এএম |



ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক দুর্ঘটনায় দুই সহোদরসহ মোটর সাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। গত সোমবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার সোহাগপুর বাসস্ট্যান্ড এলাকায় ও বিকেলে জেলার কসবা উপজেলার কসবা-আখাউড়া সড়কের গোপীনাথপুর সেকান্দরপাড়ায় পৃথক এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- বিজয়নগর উপজেলার ইসলামপুর গ্রামের ওবায়দুর খানের ছেলে রবিউল খান(৫০) ও হুমায়ূন খান(৪৫) এবং  কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের চকচন্দ্রপুর গ্রামের বংশী পাড়ার ফরিদ আহমেদের ছেলে ফয়সাল আহমেদ(১৭)। দুর্ঘটনায় মনিরুল ইসলাম নামে অপর একজন মোটর সাইকেল আরোহী আহত হন।
ব্রাহ্মণবাড়িয়ার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিষ কুমার সার্নাল জানান, গত সোমবার সকালে ঢাকা থেকে মোটর সাইকেলে করে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের দিকে আসছিলেন দুই ভাই রবিউল খান ও হুমায়ূন খানসহ তিনজন। মোটর সাইকেলটি আশুগঞ্জ উপজেলার সোহাগপুর বাসষ্ট্যান্ড এলাকায় পৌছে একটি স্পীড ব্রেকার অতিক্রম করার সময় নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে  ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই রবিউল খান এবং হাসপাতালে নেয়ার পর হুমায়ূন খান মারা যায়। আহত অবস্থায় মনিরুল ইসলামকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বলেন, পরিবারের আপত্তি না থাকায় লাশ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
অপরদিকে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ জানান,  কোরবানীর গরুর মাংস নিয়ে ফয়সাল আহমেদ নিজ বাড়ি থেকে আখাউড়ায় তার ফুফুর বাড়িতে যান। পরে সেখান থেকে বাড়িতে ফেরার পথে কসবা-আখাউড়া সড়কের গোপীনাথপুর সেকান্দরপাড়ায় একটি সিএনজিচালিত অটোরিকসাকে সাইট দিতে গিয়ে ফয়সাল মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে করে তার মোটর সাইকেলটি সড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লেগে রাস্তার পাশের খাদের পানিতে পড়ে যায়। এতে ফয়সাল আহত হলে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে  তিনি মারা যান।












সর্বশেষ সংবাদ
মা ইলিশ রক্ষায় মাঠে নামলেন মৎস্য উপদেষ্টা
ভেরেইনের শতকে বড় লিড দক্ষিণ আফ্রিকার
তিন লিগের জন্য কোটি টাকার স্পন্সর পেল বিসিবি
বুড়িচংয়ের আলোচিত আদনান হায়দারসহ গ্রেপ্তার ২
দেবিদ্বারেসেনাবাহিনীর অভিযানে আটক ৭
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লা শিক্ষা বোর্ডে তালা ঝুলিয়ে বিক্ষোভ
সুমি জুয়েলার্সের ২৭তম বর্ষপূর্তি উদযাপন
বুড়িচংয়ের আলোচিত আদনান হায়দারসহ গ্রেপ্তার ২
কুমিল্লা শিক্ষাবোর্ডের কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন
রাষ্ট্রপতির বিষয়ে ছাত্রসমাজই নির্ধারক, জাপা বিবেকহীন: সারজিস
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২