শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
বাংলাদেশ যুব ঐক্য পরিষদ কুমিল্লা জেলা ও মহানগর শাখার ত্রিবার্ষিক সম্মেলন
প্রকাশ: শনিবার, ৮ জুন, ২০২৪, ১২:০৯ এএম |



"অস্তিত্বের লড়াইয়ে আসুন, সবাই ঐক্যবদ্ধ হই"- এ স্লোগান সামনে রেখে শুক্রবার (৭জুন) সকাল সাড়ে ১০টায় কুমিল্লা রাণীর বাজার মর্ডাণ কমিউনিটি সেন্টারে বাংলাদেশ যুব ঐক্য পরিষদ কুমিল্লা জেলা ও মহানগর শাখার ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ যুব ঐক্য পরিষদ কুমিল্লা মহানগর শাখার আহবায়ক শ্যামল কুমার কুন্ডু'র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শ্যামল কুমার পালিত এবং প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ যুব ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব শিমুল সাহা। এছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ কুমিল্লা জেলা শাখার সভাপতি চন্দন কুমার রায়, সাধারণ সম্পাদক অধ্যক্ষ তাপস কুমার বকসী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কুমিল্লা জেলা শাখার সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা নির্মল পাল, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ কুমিল্লা জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক কমল চন্দ খোকন ও এডভোকেট বিকাশ চন্দ্র সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ড. সন্তোষ কুমার দেব, বাংলাদেশ যুব ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক সুবল ঘোষ, বাংলাদেশ যুব ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হিল্লোল সরকার, সাংগঠনিক সম্পাদক অমিত বসু, সমাজ কল্যাণ সম্পাদক দীপন বণিক আকাশ ও সহ-সাংগঠনিক সম্পাদক আশিষ সরকার প্রমুখ।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ যুব ঐক্য পরিষদ কুমিল্লা জেলা শাখার আহবায়ক উজ্জ্বল রায়। আলোচনাসভা শুরুর আগে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সভাস্থলে এসে শেষ হয়। এরপর জাতীয় পতাকা ও সাংগঠনিক পতাকা উত্তোলনের মধ্যদিয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ যুব ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি পঙ্কজ সাহা। এছাড়াও মঞ্চে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কুমিল্লা জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র সরকার, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ কুমিল্লা জেলা শাখার আইন বিষয়ক সম্পাদক এডভোকেট রতন চন্দ্র দাস, বাংলাদেশ আইনজীবী ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও কুমিল্লা ইউনিট এর সাধারণ সম্পাদক এডভোকেট সুবীর নন্দী বাবু, এডভোকেট মানিক ভৌমিক ও বাংলাদেশ আইনজীবী ঐক্য পরিষদ কুমিল্লা ইউনিট এর যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট তাপস চন্দ্র সরকার প্রমুখ। এসময় জেলা ও উপজেলা হতে আগত বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও বাংলাদেশ যুব ঐক্য পরিষদের প্রায় সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
ওই সভায় বিকাশ পাল লিটনকে সভাপতি, উজ্জ্বল রায়কে সিনিয়র সহ-সভাপতি ও শ্যামল দে কে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ যুব ঐক্য পরিষদ কুমিল্লা জেলা কমিটি এবং এডভোকেট আশিষ ভৌমিককে সভাপতি ও বিকাশ দাসকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ যুব ঐক্য পরিষদ কুমিল্লা মহানগর কমিটি ঘোষণা করেন বাংলাদেশ যুব ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব শিমুল সাহা।
এসময় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ কুমিল্লা জেলা শাখার সভাপতি চন্দন কুমার রায়, সাধারণ সম্পাদক অধ্যক্ষ তাপস কুমার বকসী, যুগ্ম সাধারণ সম্পাদক কমল চন্দ খোকন ও আইটি সম্পাদক এডভোকেট তাপস চন্দ্র সরকার এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কুমিল্লা জেলা শাখার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নির্মল পালসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।












সর্বশেষ সংবাদ
আগামী তিন দিন ৯টা থেকে ৩টা সরকারি অফিস
কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক কেন হেফাজতে, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft