শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
বুড়িচংয়ে সহকারী আইনজীবীদের সাথে চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিমের মতবিনিময় সভা
প্রকাশ: শুক্রবার, ১০ মে, ২০২৪, ১২:৪২ এএম |


বুড়িচং প্রতিনিধি: কুমিল্লা জজকোর্টের (বুড়িচং উপজেলা) শতাধিক সহকারী আইনজীবীদের সাথে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী এড.রেজাউল করিম খোকনের নির্বাচনীয় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে কুমিল্লা জজকোর্ট জেলা আইনজীবী সমিতির লাইব্রেরি হল রুমে শতাধিক সহকারী আইনজীবীদের সাথে নির্বাচনীয় মতবিনিময় করেন সভার প্রধান আকর্ষণ বুড়িচং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী এড.রেজাউল করিম খোকন। সিনিয়র সহকারী আইনজীবী খোরশেদ আলমের সভাপতিত্বে ও সিনিয়র সহকারী আইনজীবী নজরুল ইসলাম ভূঁইয়ার সঞ্চালনায় প্রধান মেহমান ছিলেন কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও দক্ষিণ জেলা আওয়ামীলীগের সদস্য এড. জাহাঙ্গীর আলম ভূঁইয়া। সম্মানিত অতিথি ছিলেন সিনিয়র আইনজীবী  জাকির হোসেন, এড.আব্দুর রহমান, এড.আলাউদ্দিন, এড.কামাল হোসেন (ওয়ান),এড.কামাল হোসেন (টু), ষোলনল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সাইফ উদ্দিন মানিক, উপজেলা যুবলীগ নেতা হিরো মিজান  সহ শতাধিক সহকারী আইনজীবীরা উপস্থিত ছিলেন। এ সভায় সহকারী আইনজীবীরা আসন্ন বুড়িচং উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এড.রেজাউল করিম খোকনের পক্ষে কাজ করে বিজয়ী মালা পড়াবেন বলে শতভাগ নিশ্চিয়তা ব্যক্ত করেন। এসময় প্রধান অতিথি এড.রেজাউল করিম খোকন বলেছেন,আমি আপনাদের সন্তান,আমি আপনাদের সেবক হয়ে সারাজীবন পাশে থাকতে চাই।এতে আপনাদের দোয়া ও সহযোগিতা প্রয়োজন। আমি আশা করি জনগণ যোগ্য প্রার্থীকেই ভোট দিয়ে বিজয়ী করবে। আমি নির্বাচিত হই তাহলে ব্যারিস্টার সুমন এমপির মতো আমার সকল সকল কর্মকান্ড জনগণের মাঝে সোশ্যাল মিডিয়া ও প্রকাশ্যে তুলে ধরবো এবং এলাকার ব্যাপক উন্নায়ন করব ইনশাআল্লাহ।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft