শনিবার ২৫ মে ২০২৪
১১ জ্যৈষ্ঠ ১৪৩১
কুমিল্লা সদর দক্ষিণে পল্লী মঙ্গল কর্মসূচীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প
প্রকাশ: মঙ্গলবার, ৭ মে, ২০২৪, ১:১৩ এএম |


বশিরুল ইসলাম:
কুমিল্লা পদুয়ার বাজার পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে) নামক একটি বেসরকারি উন্নয়ন সংস্থার উদ্যোগে অতিদরিদ্র ও অসহায় মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ সামগ্রী বিতরণ করা হয়েছে। সংস্থাটির কুমিল্লার পদুয়ার বাজার শাখা অফিস প্রাঙ্গনে মেডিসিন, গাইনী ও চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসকগন দিন ব্যাপী প্রায় ৩ শতাধিক গরীব ও অসহায় রোগীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন। বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন ডা: মো: মনিরুজ্জামান, ডা: সিফাত হোসেন রতœা,  ডাঃ মোঃ মুহিব সরকার, ডাঃ নয়ন কুমার, ডা: জাহিদুল ইসলাম, আরও সহকর্মীবৃন্দ। পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে)'র প্রোগ্রাম ম্যানেজার মো: তরিকুল ইসলাম, বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প উদ্বোধন করেন এ সময় উপস্থিত ছিলেন সহকারি প্রোগ্রাম ম্যানেজার মোঃ হাবিবুর রহমান, শাখা ব্যবস্থাপক,   মোঃ আব্দুল হাকিম, জোনাল হিসাবরক্ষক মো: রহিদুল ইসলাম, আইটি অফিসার মো: ইখতিয়ার উদ্দীন,    হিসাব রক্ষক জোৎসনা আক্তারপ্রমুখ।
প্রোগ্রাম ম্যানেজার মোঃ  তরিকুল ইসলাম বলেন, পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে)'র সকল শাখায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করছেন তার ই ধারাবাহিকতায় কুমিল্লা পদুয়ার বাজার শাখায় বিনামূল্যে প্রেসক্রিপশন, বিনামূল্যে ঔষধ ও চক্ষু রোগীদের বিনামূল্যে পাওয়ারের চশমা এবং ড্রপ বিতরণ করা হয়েছে। পল্লী মঙ্গল কর্মসূচী পিএমকে হসপিটালের প্রোগ্রাম ইনচার্জ ডাঃ মোঃ মনিরুজ্জামান, বলেন পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে)১৯৮৭ সালের ২৭ নভেম্বর প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন কর্মসূচির সাথে সাথে স্বাস্থ্য সেবা কর্মসূচি পালন করছেন। স্বাস্থ্য সেবা কর্মসূচির আওতায় মা ও শিশু স্বাস্থ্য সচেনতা, চক্ষু চিকিৎসা, গর্ভবতী মায়েদের বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ঔষধ প্রদান করছে। সহকারী প্রোগ্রাম ম্যানেজার মোঃ হাবিবুর রহমান  বলেন, আমাদের শাখার সকল গ্রাহকদের মা ও শিশু, সকল বয়সের অতিদরিদ্র ও অসহায়দের চিকিৎসা সেবা দিচ্ছি। প্রতি বছর এ সেবা দিয়ে তাদের পাশে থাকতে চাই।













সর্বশেষ সংবাদ
কুমিল্লায় চাঁদাবাজির অভিযোগে ৯ মামলার আসামি অপু গ্রেফতার
সিম কার্ড কে আবিষ্কার করেছেন?
একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু রোববার
যৌতুক না দেয়ায় সন্তানসহ স্ত্রীকে তাড়িয়ে দিলেন স্বামী!
আমরা দুজনই বেহায়া, জয়কে জায়েদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
আলোচনায় বসতে শিক্ষক সমিতিকে চিঠি দিলো কুবি প্রশাসন
আনার হত্যার লোমহর্ষক বর্ণনা দিলেন এক কসাই
গায়ে হলুদ শেষে নদীতে গোসলে নেমে বর নিখোঁজ
কৃতী সন্তানদের ভালোভাবে সম্মান করতে হবে
সাবেক আইজিপি, সেনাপ্রধান, কাউকে বাঁচাতে যাবে না সরকার: কাদের
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft