শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
বুড়িচংয়ে ইফতারের দাম নিয়ে দ্বন্দ্বের জেরে হামলা চালিয়ে ব্যবসায়ীসহ ৫জন আহত
প্রকাশ: মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪, ১২:৪৫ এএম |

 


স্টাফ রিপোর্টার।। কুমিল্লার বুড়িচং উপজেলা সদরে হাসপাতালের সামনে ইফতারের দাম নিয়ে দর কষাকষিকে কেন্দ্র করে দোকানে ৩০-৪০ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘবদ্ধ হয়ে হামলা  চালিয়ে নগদ টাকা লুট ও  ব্যবসায়ী সহ ৫ জনকে  আহত করার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় অভিযুক্ত   সাইফুল ইসলাম ও তার গংদের বিরুদ্ধ  বুড়িচং থানায় একটি অভিযোগ করা হয়েছে। রবিবার (৩১ মার্চ ২০২৪)  সন্ধ্যায়  বুড়িচং উপজেলার সদর উত্তর বাজার আবুল হোসেনের  ব্যবসা প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে।
অভিযোগ সূত্রে জানা যায়, রবিবার  বিকেলে বুড়িচং সদর উত্তর বাজার ভূঁইয়া সুইটস এন্ড কনফেকশনারীতে ইফতার কিনতে আসে সাইফুল ইসলাম।  তখন ইফতারের দাম নিয়ে দোকানদার অপুর সাথে দরকষাকষির এক পর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।  এই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিছুক্ষণ পর সাইফুল ইসলামের নেতৃত্বে ৩০-৪০ জন লোক দেশীয় অস্ত্র দিয়ে দোকানে হামলা চালায় এবং দোকান ভাংচুর করে নগদ ৮০ হাজার টাকা ও একটি মোবাইল লুট করে নিয়ে যায়। সন্ত্রাসীদের আক্রমণে দোকানদার অপু ও তার ভাই সামি, একই এলাকার এক যুবক সোহাগ গুরুতর আহত হয়েছে। পরবর্তীতে অপুদের অন্য আরেকটি দোকানে গিয়ে পুনরায় হামলা চালায় ভাংচুর করে এবং পিতা মোঃ হোসেনকে দোকান থেকে তুলে এনে বুড়িচং - ব্রাহ্মণপাড়া সড়কে প্রকাশ্যে পিটিয়ে আহত করে এবং তার স্ত্রী সেলিনা বেগমকে মারধর করে আহত করে। আহত ব্যক্তিদের স্থানীয়রা উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। আহত দোকানিদের বাড়ি হল উপজেলার সদর ইউনিয়নের  জগতপুর গ্রামে। এই ঘটনায় তাদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয় এবং এলাকায় উত্তেজনা বিরাজ করছে বলে স্থানীয়দের কাছ থেকে জানা গেছে। আহতরা হলো আবুল হোসেন (৬০), সেলিনা বেগম (৪৮), অপু, (২৩),ছামি (১৯), সোহাগ (২০)।
এ ব্যাপারে বুড়িচং থানার এস আই সাইফুল ইসলাম বলেন, আবুল হোসেনের স্ত্রী  সেলিনা বেগম বাদী হয়ে এঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।













সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft