শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
বার্ডে গণহত্যা দিবস এবং মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১২:৫০ এএম |

 বার্ডে গণহত্যা দিবস এবং মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত
বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমি (বার্ড)-এ যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে ২৫ মার্চ গণহত্যা দিবস এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসউদযাপিত হয়েছে। গণহত্যা দিবস উদযাপনের লক্ষ্যে প্রামাণ্যচিত্র প্রদর্শনী, স্মৃতিচারণ ও আলোচনা সভা, ২৫ মার্চ কালোরাতে নিহতদের স্মরণে বিশেষ মোনাজাত, মিলাদ মাহফিল ও প্রতীকী ব্লাকআউট করা হয়।
২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা, পুরস্কার বিতরণ, মোনাজাত এবং ইফতার, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ২৬ মার্চ সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলনের পর বার্ডের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করেন যুগ্মসচিব ও বার্ডের মহাপরিচালক সুব্রত কুমার সিকদার। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বিশেষ আলেচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় সভাপতি ছিলেন মহাপরিচালক সুব্রত কুমার সিকদার। এছাড়াও মঞ্চে আরও উপবিষ্ট ছিলেন বার্ডের অতিরিক্ত মহাপরিচালক ড. আবদুল করিম এবং আইরীন পারভিন, পরিচালক (প্রশাসন)। এছাড়া আলোচনা সভায় আলোচনা করেন বার্ড অনুষদ পরিষদ, বার্ড অফিসার্স এসোসিয়েশন এবং বার্ড কর্মচারী ইউনিয়নের প্রতিনিধি, বুনিয়াদী প্রশিক্ষণ কোর্সের প্রশিক্ষণার্থী এবং বার্ড মডেল স্কুলের শিক্ষক-শিক্ষার্থী। উক্ত অনুষ্ঠানমালায় অংশগ্রহণ করেন বার্ডের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বার্ড মডেল স্কুলের শিক্ষার্থীবৃন্দ ও প্রশিক্ষণার্থীবৃন্দ। আলোচনা সভায় সঞ্চালকের দায়িত্ব পালন করেন জনাব রহমত উল্লাহ, সহকারী পরিচালক, বার্ড। ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বার্ড ক্যাম্পাসে বর্ণিল সাজ ও আলোকসজ্জা করা হয়।













সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft