শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
মনোহরগঞ্জে যুবলীগ নেতার মায়ের জানাজা ও দাফন সম্পন্ন
মোঃ হুমায়ুন কবির মানিক
প্রকাশ: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪, ১:২৫ এএম |


লাকসাম উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলামের সাবেক ব্যক্তিগত সহকারী মনিরুল ইসলাম রতনের মমতাময়ী মা মনোয়ারা বেগম (৬৫) এর জানাজা সোমবার সকাল ১০টায় মনোহরগঞ্জ উপজেলার উত্তর হাওলা নিজ গ্রামে অনুষ্ঠিত হয়েছে। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন করা হয়। তিনি রবিবার ভোর সাড়ে ৪টায় ঢাকার ধানমন্ডি সেন্ট্রাল হাসপাতালে ইন্তেকাল করেন। যুবলীগ নেতা রতনের মায়ের জানাজায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মনোহরগঞ্জ উপজেলার উত্তর হাওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হান্নান হিরু, লক্ষণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মহিন উদ্দিন চৌধুরী, খিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন ভূঁইয়া, লাকসাম উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলম, উত্তর হাওলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম মজুমদার, মনোহরগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও উত্তর হাওলা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ এস এম শেখ কামাল, উত্তর হাওলা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি হাফেজ ওমর ফারুক,  সাধারণ সম্পাদক ডাঃ হুমায়ুন কবির, উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি আনিসুর রহমান শামীম, লাকসাম উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শম্ভু শাহ, শাহ আলম,  উত্তর হাওলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মনির উদ্দিন পাটোয়ারীসহ লাকসাম-মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
জানাজার নামাজপূর্ব মনিরুল ইসলাম রতন পাটোয়ারী মায়ের স্মৃতি মনে নিজে কাঁদলেন, উপস্থিত সকলকে কাঁদালেন। পরে তিনি সকলের কাছে তার মায়ের আত্মার মাগফিরাতের জন্য দোয়া কামনা করেন। মৃত্যুকালে মনোয়ারা বেগম স্বামী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft