শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
বুড়িচংয়ে পূর্বহুড়া ও বাকশীমূল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
সৌরভ মাহমুদ হারুন
প্রকাশ: রোববার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:২৯ এএম |


কুমিল্লার বুড়িচং উপজেলার পূর্বহুড়া ও বাকশীমূল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোিগতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।
শনিবার দিনব্যাপি বিদ্যালয়ের মাঠে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগীতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। পূর্বপড়া উচ্চ বিদ্যালয়ের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বিশিষ্ট দানবীর সমাজসেবক ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম খান বকুল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আতিক উল্লাহ ভূঁইয়া এবং যৌথ পরিচালনা করেন সিনিয়র সহকারি শিক্ষক মোহাম্মদ গোলাম সাদেক ও নাছরিন সুলতানা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতির সহধর্মণী ফেরদৌসি আক্তার বাবলী ও তার কন্যা মারজিয়া ইসলাম, ছেলে মাহিম শাহরিয়া তুর্জ, কুমিল্লা জেলা দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব সিদ্দিকুর রহমান, প্রধান শিক্ষকের সহধর্মণী ও জাতীয় সাংবাদিক সংস্থার বুড়িচং উপজেলা শাখার মহিলা বিষয়ক সম্পাদক শিরিন আতিক উল্লাহ ভূঁইয়া। আরো উপস্থিত ছিলেন সহকারি প্রধান শিক্ষক মোহাম্মদ আলী, শিক্ষক কানিজ ফাতেমা খানম চৌধুরী, রুমেনা আফরোজ রুমি, সাইফুল ইসলাম, জয়নাল আবেদীন, শেখ গোলাম আহম্মেদ, ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য কাজী রাজীব, সোহেল ভূঁইয়া, জসিম উদ্দিন, ফজলুল হক, কামরুল হাসান, সালমা আক্তারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অপর দিকে একই দিনে দিনব্যাপি বাকশীমূল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সকল কার্যক্রম শুরু হয় এবং সর্বশেষ পুরস্কার বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও বুড়িচং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সাজ্জাদ হোসেন। অনুষ্ঠান সভাপতিত্ব করেন উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক কে বি হান্নান। স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক সফিকুল ইসলাম। প্রতিষ্ঠানের সহকারি প্রধান শিক্ষক জামাল হোসেন ও সিনিয়র শিক্ষক দিলীপ মজুমদারের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল মান্নান, বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল করিম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জয়নাল হোসেন শামীম, মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা. মো: মীর সলিম উল্লাহ সেলিম, ফজলুল রহমান মেমোরিয়্যাল অব টেকনোলোজির কলেজের অধ্যক্ষ আলহাজ্ব মোঃ আবু তাহের, বাকশীমূল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা.মো: মফিজুল ইসলাম, সোনালী লাইফ ইন্সুরেন্স কোং.লি.এর বুড়িচং উপজেলা শাখা অফিসের ম্যানেজার মোঃ মুজিবুর রহমান, ইঞ্জি.মাহবুব, মাহফুজ মেম্বার।
এসময় উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির বিদ্যুৎসাহী আবুল কালাম আজাদ, দাতা সদস্য আবু হানিফ, অভিভাবক সদস্য শরীফুল ইসলাম, তোফায়েল আহমেদ, মো: শরীফুল ইসলাম, কৃষ্ণ চন্দ্র শিক্ষক, বিএসসি শিক্ষক মোঃ মোবারক হোসেন, ক্রীড়া শিক্ষক সালমা আক্তার, অফিস সহকারি আবু কাউছার। আরো উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা হাসানুজ্জামান, শ্রমীকলীগের নেতা মোঃ দুলাল সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft