শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
চৌদ্দগ্রামে সাবেক ছাত্রনেতা ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান মজুমদারের স্মরণসভা
মজিবুর রহমান বাবলু, চৌদ্দগ্রাম
প্রকাশ: রোববার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:১৭ এএম |


কুমিল্লার চৌদ্দগ্রামে সদ্য প্রয়াত সাবেক ছাত্রনেতা ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান মজুমদার মুকুলের স্মরণ সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার বাদ মাগরিব চৌদ্দগ্রাম বাজারস্থ মুজিবুল হক এমপির কার্যালয়ে সাবেক ছাত্রলীগ ফোরামের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জি এম মীর হোসেন মীরু।
সাবেক ছাত্রলীগ নেতা নুরে আলম জিকুর সভাপতিত্বে ও সাংবাদিক জগলুল কবির নাসিরের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক আমিনুল ইসলাম বাদশা, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবদুল হালিম চৌধুরী নিজাম, সাংবাদিক এম এ কুদ্দুস, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম জামাল হোসেন, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবুল হক মোল্লা বাবলু, কাউন্সিলর বদিউল আলম পাটোয়ারী, পৌর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার কামাল হোসেন, পৌর কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিল প্রমুখ।মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন চৌদ্দগ্রাম ফয়েজুন্নেছা মহিলা মাদ্রাসার সুপার মাওলানা আহসান উল্লাহ।
প্রসঙ্গত, চৌদ্দগ্রামের কাশিনগর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের কৃতি সন্তান ইন্জিনিয়ার মাহবুবুর রহমান মজুমদার মুকুল গত ১৪ জানুয়ারি দুপুরে ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। মৃত্যু কালে তিনি স্ত্রী, ২ ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম মুকুল ছাত্র জীবনে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি চৌদ্দগ্রামের বিভিন্ন সামাজিক ও উন্নয়ন মুলক কাজে অবদান রেখে গেছেন।কর্মজীবনে তিনি এলজিইডির সার্ভেয়ার হিসেবে কর্মরত ছিলেন।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft