শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
রাষ্ট্রীয় মর্যাদায় ব্রাহ্মণপাড়ায় সাংবাদিক আনোয়ারুল ইসলামের পিতার দাফন
ইসমাইল নয়ন।।
প্রকাশ: শনিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:১৩ এএম |


কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় দৈনিক আজকের পত্রিকার দৈনিক রূপসী বাংলার ব্রাহ্মণপাড়া প্রতিনিধি সাংবাদিক আনোয়ারুল ইসলামের পিতা বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান মানিক মিয়ার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার (২ ফেব্রুয়ারি) দুপুরে তার নিজ এলাকা উপজেলার দুলালপুর ইউনিয়নের দুলালপুর দক্ষিণ পাড়ায় জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।
মুক্তিযোদ্ধা আবদুল মান্নান মানিক মিয়ার দাফনের আগে ব্রাহ্মণপাড়া থানা পুলিশের একটি চৌকস দল ও শশীদল বিওপির ক্যাম্প কমান্ডার ফারুক কামালের নেতৃত্বে গার্ড অব অনার প্রদান করেন। এ সময় ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স ম আজহারুল ইসলাম উপস্থিত ছিলেন।
তিনি বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬ টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি বিডিআর বর্তমান বিজিবির হাবিলদার (অবসরপ্রাপ্ত) ছিলেন।
এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লা-৫ আসনের বর্তমান সাংসদ আলহাজ্ব মোহাম্মদ আবু জাহের, কুমিল্লা দ. জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী, ব্রাহ্মণপাড়া মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ইদ্রিস মিয়া মাস্টার, নুরুল ইসলাম,  ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. আমিনুল ইসলাম সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা হক পপি, ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সরকার জহিরুল হক মিঠুন, ব্রাহ্মণপাড়া প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আহমেদ লাভলু, ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইসমাইল নয়ন, আইন বিষয়ক সম্পাদক শাহজাহান, প্রচার সম্পাদক আতাউর রহমান, ব্রাহ্মণপাড়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ, প্রতিদিনের কাগজ পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি গাজী রুবেল, সাংবাদিক সোহেল খান চৌধুরী সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।














সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft