ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কর্মী সভায়
সাংগঠনিক সম্বৃদ্ধি এবং সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠাকারীদেরকে আ’লীগের মনোনয়ন দেয়া হচ্ছে-এলজিআরডি মন্ত্রী
Published : Saturday, 1 January, 2022 at 12:00 AM, Update: 01.01.2022 12:31:39 AM
সাংগঠনিক সম্বৃদ্ধি এবং সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠাকারীদেরকে আ’লীগের মনোনয়ন দেয়া হচ্ছে-এলজিআরডি মন্ত্রী আবুল কালাম আজাদ।
সাংগঠনিক সম্বৃদ্ধি এবং সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠাকারীদেরকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হচ্ছে। আপনারা যারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার পদে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছেন,সবার রাজনৈতিক ও সকল বিষয়ে বিস্তারিত তথ্য আমার কাছে রয়েছে। একটি পদে একাধিক প্রার্থী থাকলে সকলকেতো ঐপদে কাজ করার সুযোগ দেয়া যায় না।তাই আমরা খোঁজ খবর নিয়ে অপেক্ষাকৃত ভালো ও দক্ষ লোকদের বিভিন্ন পদে পদায়ন করা হয়। কাউকে সাংগঠনিক, কাউকে জনপ্রতিনিধি,কাউকে শিক্ষা প্রতিষ্ঠানে,কাউকে সামাজিক দায়িত্ব প্রদান করা হয়েছে। এদের মধ্য থেকে যারা পদায়িত পদে দায়িত্ব পালনে ব্যার্থ হচ্ছেন,যথা সময়ে তাদেরকে ঐ পদ থেকে অপসারণ করা হয়।
মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ কর্মী সভায় ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন এলজিআরডি মন্ত্রী মোঃতাজুল ইসলাম এমপি।
তিনি আরো বলেন, মনোহরগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে যোগ্যতা থাকা সত্ত্বেও চেয়ারম্যান ও মেম্বার পদে আমার কোন আত্মীয় -স্বজনকে দলীয় মনোনয়ন দেয়া হয় নাই।
তিনি বলেন,আমার সকল চিন্তা -চেতনা আপনাদেরকে নিয়ে।তাই আপনারা আমার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধাশীল থাকেন।ইনশাআল্লাহ, আপনারা সকলে আপনাদের কর্মের ফলাফল অনুযায়ী যথা সময়ে মর্যদাশীল হবেন।
তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বলেন যাদেরকে দলীয় মনোনয়ন দেয়া হবে, দলের সকল নেতা-কর্মীদেরকে তার পক্ষে কাজ করতে হবে। কেউ স্বতন্ত্র বা বিদ্রোহী প্রার্থী হতে চান, হতে পারেন কোন সমস্যা নেই।তবে এ ব্যাপারে সাংগঠনিক সিদ্ধান্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।বিএনপি -জামাতের অনেকে বিভিন্ন মাধ্যমে অপপ্রচার চড়াচ্ছে যে কাউকে নাকি মনোনয়ন ফরম কিনতে দেয়া হচ্ছে না। কিন্তু আজ আমি উপজেলা নির্বাচন অফিসারকে ফোন দিয়ে জানতে পারলাম, এ পর্যন্ত ৩০টির অধিক মনোনয়ন ফরম বিভিন্ন পদে বিক্রি হয়েছে।
পরে তিনি সকলকে ঐক্যবদ্ধ ভাবে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করার নির্দেশ দেন।
মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মাষ্টার আবদুল কাইয়ূম চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাকির হোসেন জাকিরের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, মাননীয় এলজিআরডি মন্ত্রী মোঃতাজুল ইসলাম এমপির উন্নয়ন সমন্বয় কারী ও উপজেলা যুবলীগ নেতা মোঃ কামাল হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক দেওয়ান জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সেলিম কাদের চৌধুরী, যুগ্ম আহবায়ক রুহুল আমিন, ছাত্র লীগের সভাপতি কামরুজ্জামান শামীম, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।