ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু
এবিএম আতিকুর রহমান বাশার
Published : Friday, 31 December, 2021 at 7:55 PM
দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যুদেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় আহত কলেজ ছাত্র কামরুল হাসান(১৮) আজ শুক্রবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। 
শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় দেবীদ্বার থানা থেকে সনাক্তকরণ পত্র পাওয়ার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ কামরুল হাসান’র মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করেন। রাতেই তার দাফন করার কথা রয়েছে।
গত বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার মহিলা কলেজের সামনে ওই দূর্ঘটনা ঘটে। কামরুলকে বহনকারী দেবীদ্বার থেকে শালঘর গামী একটি সিএনজিকে বিপরীত দিক থেকে আসা অপর একটি অটোরিক্সা ধাক্কা দিলে কামরুল মাথায় আঘাতপ্রাপ্ত হন। প্রথমে তাকে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়, কুমিল্লা মেডিকেল কলেজ থেকে আশংকাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
নিহত কামরুল হাসান দেবীদ্বার উপজেলার বড়শালঘর গ্রামের দরিদ্র আবুল বাশার’র পুত্র। সে বড়শালঘর এবিএম গোলাম মোস্তফা আদর্শ বিশ্ববিদ্যালয় কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র।
কামরুলের বড় ভাই মোস্তফা কামাল জানান, সে পারিবারিক অস্বচ্ছলতার কারনে দেবীদ্বার নিউমার্কেট স্কয়ার ফার্মেসীতে খন্ডকালীন চাকরি করে ওই টাকা দিয়ে নিজের লেখা-পড়ার খরচ চালাতেন। পুলিশ ক্লিয়ারেন্স পেতে বিলম্ব হওয়ায় ঢামেক থেকে লাশ হস্তান্তরে রাত হয়ে গেছে। আমরা রাতের মধ্যেই তার দাফন সম্পন্ন করে নেব।
দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান সন্ধ্যা সাড়ে ৬টায় জানান, ঢামেক হাসপাতাল কর্তৃপক্ষের নিকট কামরুল হাসানের সনাক্তকরন পত্র ইমেইলে পাঠিয়ে দিয়েছি।