ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ব্রা‏হ্মণপাড়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১
Published : Tuesday, 9 November, 2021 at 12:00 AM, Update: 09.11.2021 1:15:15 AM
ব্রা‏হ্মণপাড়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১ইসমাইল নয়ন।। কুমিল্লার ব্রা‏হ্মণপাড়ায় ২১ বছর বয়সি এক গৃহবধূকে তার স্বামীর সামনেই জোরপূর্বক ধর্ষণের অভিযোগে গত রোববার রাতে থানায় মামলা হয়েছে। পুলিশ রাতেই তাজুল ইসলাম (৪৮) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। ধর্ষণের শিকার গৃহবধূকে সোমবার ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে। গ্রেপ্তার হওয়া তাজুল ইসলামের পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাবাসাদে দোষ স্বীকার করেছেন।
গ্রেপ্তার হওয়া তাজুল ইসলাম ব্রা‏হ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের সাজঘর গ্রামের বাসিন্দা। তাকে সোমবার দুপুরে কুমিল্লা জুডিশিয়াল ম্যাজিষ্ট্যাট আদালতে পাঠিয়েছে পুলিশ। আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেছেন।
পুলিশ ও মামলার এজহার সূত্রে জানা গেছে,২১ বছর বয়সী ওই গৃহবধূকে তাজুল ইসলাম প্রায়ই উত্ত্যক্ত করত। তার কোন ছেলে-মেয়ে জন্ম হয়নি। বর্তমানে তার স্বামী অসুস্থ্য। গত বৃহস্পতিবার রাতে ওই গৃহবধূ ও তার স্বামী ঘরে ঘুমিয়ে ছিলেন। গভীর রাতে তাজুল ইসলাম ঘরের দরজা খুলে গৃহে প্রবেশ করে। মুখে কাপড় পেছিয়ে ওই গৃহবধূকে অন্যএকটি কক্ষে নিয়ে যায়। এক পর্যায়ে তার কাপড় খুলে জোরপূর্বক ধর্ষন করলে গৃহবধূ চিৎকার করতে থাকে। এ সময় ওই গৃহবধূর স্বামী ঘুম থেকে উঠে বাধাঁ দিলে তাকেও মারধোর করে তাজুল ইসলাম। গৃহবধূর স্বামীর চিৎকার করতে থাকলে বাড়ির অন্য লোকজন দৌড়ে এলে তাজুল ইসলাম দৌড়ে পালিয়ে যায়।
এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে গত রোববার রাতে তাজুল ইসলামের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছে। রাতেই ব্রা‏হ্মণপাড়া থানা পুলিশ সাজঘর এলাকায় অভিযান চালিয়ে তাজুল ইসলামকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার হওয়া তাজুল ইসলাম পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে।
গৃহবধূর স্বামী বলেন, আমার সামনেই আমার স্ত্রীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করেছে। আমি তার দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করছি।
মামলার তদন্তকারী কর্মকর্তা ব্রা‏হ্মণপাড়া থানার উপপরিদর্শক (এস.আই) মো. সাইফুল ইসলাম বলেন, তাজুল ইসলাম ওই গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করেছে। পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেছেন। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার হওয়া ওই গৃহবধূকে আজ ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে।
ব্রা‏হ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। ওই রাতেই পুলিশ তাজুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে।