ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ইউপি নির্বাচন নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মোস্তফা কামাল সরকারের গণসংযোগ
Published : Tuesday, 9 November, 2021 at 12:00 AM, Update: 09.11.2021 1:15:20 AM
ইউপি নির্বাচন নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মোস্তফা কামাল সরকারের গণসংযোগ ইসমাইল নয়ন।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সিদলাই ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিদলাই ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মোস্তফা কামাল সরকার গত ৮ নভেম্বর সোমবার বিকেলে ব্রাহ্মণপাড়া উপজেলার সিদলাই ইউনিয়নে গণসংযোগ করেন। এসময় তিনি সর্বস্তরের মানুষের সাথে কুশল বিনিময় ও দোয়া প্রার্থনা করেন।
জানা যায়, গতকাল ৮ নভেম্বর সোমবার বিকেলে ব্রাহ্মণপাড়া উপজেলার সিদলাই ইউনিয়নের " সিদলাই , লাড়ুচোঁ, দিঘিরপাড়, পোমকারা, পূর্বপোমকারা, বেড়াখলা,গোলাবাড়িয়াসহ ইউনিয়নের প্রতিটি গ্রাম ও মহল্লায় গণসংযোগ করেন। এসময় তিনি উক্ত ইউনিয়নের সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেন ও দোয়া প্রার্থনা করেন। তিনি ইউনিয়নবাসীর উদ্দেশ্যে বলেন, "আপনাদের সুখদুঃখের সাথে মিলেমিশে সিদলাই ইউনিয়নকে দুর্নীতিমুক্ত আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। আপনাদের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে চাই। সিদলাই ইউনিয়নকে বঙ্গবন্ধুর সোনার বাংলায় রূপান্তরিত করতে চাই। "
জানা গেছে, বিপদের বন্ধু খ্যাত আলহাজ্ব মোস্তফা কামাল সরকার সামাজিক জীবনে বহু সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত রয়েছেন। তিনি ব্রাহ্মণপাড়া উপজেলার সিদলাই আওয়ামী লীগের সহ-সভাপতি। ত্যাজী ও ত্যাগী নেতা হিসেবে সিদলাই ইউনিয়নবাসীর কাছে তিনি সুপরিচিত। তিনি ছাত্রলীগ, যুবলীগ ও বর্তমানে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন। এছাড়াও তিনি বহু শিক্ষাপ্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত রয়েছেন। এলকায় বিভিন্ন সেবামূলক প্রতিষ্ঠান ও সামাজিক কর্মকান্ডের সাথে নিরলসভাবে জড়িয়ে আছেন। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে সাধারণ মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান।
এ ব্যপারে আলহাজ্ব মোস্তফা কামাল সরকার জানান, সিদলাই ইউনিয়নের সাধারণ মানুষের অনুরোধে দলীয় প্রতীক নৌকা নিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান তিনি। সিদলাই ইউনিয়নকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা'র ঘোষিত মিশন ২০৪১ বাস্তবায়নে সিদলাই ইউনিয়নে নিজস্ব উদ্যোগে কাজ করে যাচ্ছেন সমাজ-বন্ধু খ্যাত এই মহীয়সী নেতা।
এদিকে উপজেলার সিদলাই ইউনিয়নের বিভিন্ন এলাকায় সরেজমিনে গিয়ে জানা গেছে, বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজসেবক আলহাজ্ব মোস্তফা কামাল সরকার এর প্রতি রয়েছে সাধারণ মানুষের গভীর আস্থা ও ভালোবাসা। তিনি গণসংযোগ করায় উক্ত ইউনিয়নের সাধারণ মানুষের মধ্যে এক অন্যরকম আমেজ লক্ষ্য করা গেছে। লক্ষ মানুষের ভালোবাসার বহিঃপ্রকাশ ফুটে উঠেছে গণসংযোগের প্রতিটি মুহূর্তে। এলাকাবাসীর অভিমত, তাকে নৌকা প্রতীক দিলে সে বিপুল ভোটে জয়ী হবে। এলাকায় যুগান্তকারী উন্নয়ন হবে বলেও মনে করছেন এলাকাবাসী।