ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় ডোবা থেকে যুবকের ৩ টুকরো লাশ উদ্ধার, পাওয়া যায়নি মাথার অংশ
নিজস্ব প্রতিবেদক
Published : Monday, 8 November, 2021 at 2:56 PM, Update: 08.11.2021 3:01:27 PM
কুমিল্লায় ডোবা থেকে  যুবকের ৩ টুকরো লাশ উদ্ধার, পাওয়া যায়নি মাথার অংশকুমিল্লা সদর উপজেলায় ডোবা থেকে  এক যুবকের ৩ টুকরো বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে।উদ্ধারকৃত লাশের নাম সামিউল (২১)। তার বাড়ি সৈয়দপুর শরৎনগর কাজিবাড়ি এলাকার নুরুল ইসলামের ছেলে । সে পিকআপ চালক।

স্থানীয়সূত্রে জানা যায়, সোমবার (৮ নভেম্বর) সকাল ৯টায় মনশাসন এলাকায় স্থানীয়রা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরবর্তীতে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে এসে নিহত সামিউলের পরিচয় নিশ্চিত করেছে।

নিহতের মামি লিপি আক্তার জানান, ১১ দিন আগে সামিউল বন্ধুর বাড়িতে যাওয়ার কথা বলে বের হয়েছিল। তারপর থেকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। যারাই এ হত্যার সঙ্গে জড়িত রয়েছে তাদের ফাঁসি চাই।

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল আজিম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। শরীরের বিভিন্ন অংশ ছিন্নবিছিন্ন অবস্থায় রয়েছে। আমাদের উদ্ধার তৎপরতা চলমান রয়েছে।

মরদেহ কয়েকটি অংশ উদ্ধার করলেও এখনও মাথার সন্ধান পাওয়া যায়নি। গতকাল পরিবারের সদস্যরা থানায় জিডি করেছে। তদন্ত শেষে হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে বলে ও জানান তিনি।