ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
লাকসামে সালিশ বৈঠকে হামলার ঘটনায় ২জন জেলহাজতে
Published : Tuesday, 21 January, 2020 at 12:00 AM, Count : 141
মোহাম্মদ আবদুর রহিমঃ
কুমিল্লার লাকসামে পারিবারিক বৈঠকে হামলার ঘটনায় মহিলাসহ পাঁচজন আহত হয়েছে ৷ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুই ব্যাক্তিকে পুলিশ আটক করে জেলহাজতে পাঠিয়েছে৷ আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ৷ তাদের মধ্যে এ টি এম শফিকুর রহমান ও মাহবুবল হকের অবস্থা গুরুতর।
গত রোরবার লাকসাম পৌর শহরের ২নং ওয়াডের কুন্দ্রা গ্রামের রুস্তম আলীর বাড়ীতে এ ঘটনা ঘটে।
জানা যায়, শশুর-জামাতা ও মেয়ের পরিবারের মধ্যে দীর্ঘ দিন যাবৎ পারিবারিক দ্বন্ধ চলছিলো ৷ ওই দ্বন্ধ নিরসনে পরিবারের সকল সদস্যসহ কয়েকজন লোক সালিশে বসেন ৷ সালিশ-বৈঠকে সামসুল হক, নূরুল হক, আমিনুল হক, এনামুল হক, মজিবুল হক, মমিনুল হক এবং তোফায়েল আহমেদ  হামলা চালায় । এ সময় উভয় পক্ষের পাঁচ জন আহত হয় ৷
আহতরা হলেন, মৃত: আতর মিয়ার ছেলে এ টি এম শফিকুর রহমান (৬৫), তার স্ত্রী ও রুস্তম আলীর মেয়ে নুরুর নাহার বেগম (৫০), শফিকুর রহমানের ছেলে হাফেজ মনির হোসেন (২৬), রুস্তম আলীর ছেলে মাহবুবুল হক (৫৫) ৷
আটককৃতরা হলেন রুস্তম আলীর ছেলে আমিনুল হক ও এনামুল হক ৷  আহত হাফেজ মনির হোসেন জানায় আমার মামা সামসুল হক, নূরুল হক, আমিনুল হক, এনামুল হক, মজিবুল হক, মমিনুল হক এবং তোফায়েল আহমেদ আমাদের উপর আক্রমন করে ৷
তাদের আক্রমনে আমার বাবা শফিকুর রহমান, মা নুরুন নাহার, মামা মাহবুবুল হক ও আমি গুরুতর আহত হয়েছি। আমার বাবা ও মামা কে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লায় পাঠানো হয়েছে।
২নং ওয়াড কাউন্সিলর খলিলুর রহমান জানান, দীর্ঘদিন থেকে চলে আসা পারিবারিক দ্বন্ধ এ ঘটনার মূল কারন।  আমরা বেশ কয়েক বার সমাধানের চেষ্টাও করে ছিলাম।
লাকসাম থানার ওসি নিজাম উদ্দন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িত থাকায় দুই জন কে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft