বুধবার ১ মে ২০২৪
১৮ বৈশাখ ১৪৩১
কুমিল্লার মনোহরগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেরা উদ্যোক্তাদের সম্মাননা
মোঃ হুমায়ুন কবির মানিক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৯:৫০ পিএম |

কুমিল্লার মনোহরগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেরা উদ্যোক্তাদের সম্মাননা'প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ -এ প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেরা উদ্যোক্তাদেরকে পুরস্কার, সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপী উপজেলা পরিষদ মাঠে আয়োজিত প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা উজালা রানী চাকমা। প্রদর্শনীতে নানা প্রজাতির কবুতর, হাঁস, মুরগী, গরু, ছাগল, ভেড়াসহ বিভিন্ন গৃহপালিত প্রাণি স্থান পায়।
প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার মোঃ আব্দুল কাইয়ুম চৌধুরী, জেলা ভেটেরিনারি কর্মকর্তা ডাঃ সৈয়দ মোঃ নজরুল ইসলাম।
স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মমিনুর রহমান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, মৈশাতুয়া ইউনিয়নের চেয়ারম্যান মফিজুর রহমান, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডাঃ জোনায়েদ শিকদার, উপ-সহকারী প্রণিসম্পদ কর্মকর্তা জি এম মোস্তফা কামাল ভূঁঞা, উপজেলা ডেইরি এসোসিয়েশনের সভাপতি সেলিম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, মনোহরগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক ও সাবেক সভাপতি মোঃ হুমায়ুন কবির মানিক, যুগ্ম আহবায়ক বেলাল হোসেন, আব্দুল বাকি মিলন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, এলএসপি মোখতার হোসেন।
কুমিল্লার মনোহরগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেরা উদ্যোক্তাদের সম্মাননাবক্তার বলেন, ‘বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অদম্য গতিতে দেশ এগিয়ে যাচ্ছে। প্রাণিসম্পদের উন্নয়ন হলে দেশ ও জাতি আরো এগিয়ে যাবে, কর্মসংস্থানের সৃষ্টি হবে। নিম্ন ও মধ্যবিত্ত পরিবারের আয়-উপার্জন বৃদ্ধি পাবে। তাই সকলকে প্রাণিসম্পদের উন্নয়নে এগিয়ে আসতে হবে।’
অনুষ্ঠানে আলোচনা শেষে প্রাণিসম্পদ প্রদর্শনীতে বিভিন্ন ক্যাটাগরিতে অংশগ্রহণকারী সেরা উদ্যোক্তাদেরকে পুরস্কার, সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়। প্রদর্শনীতে ৪0টি স্টল অংশগ্রহণ করে।












সর্বশেষ সংবাদ
বিশ্ববিদ্যালয় প্রশাসনের সিদ্ধান্ত প্রত্যাখ্যান কুবি শিক্ষার্থীদের
আজ মহান মে দিবস
কুমিল্লায় ৯ বছরের শিশু ঝুমু হত্যাকারীকে গ্রেফতারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম
এবার পাহাড় কেটে রেস্টুরেন্ট বানাচ্ছেন কুবি প্রক্টর
অনির্দিষ্টকালের জন্য কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
অনির্দিষ্টকালের জন্য কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা
কুমিল্লায় ৯ বছরের শিশু ঝুমু হত্যাকারীকে গ্রেফতারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম
সদর দক্ষিণে শিশু ঝুমু’র হত্যাকারীকে দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন
ব্রাহ্মণপাড়ার দুলালপুর ইউনিয়ন প্রবাসী আওয়ামী লীগের কমিটি গঠন
‘হিট স্ট্রোকে’ সারাদেশে ১০ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft