শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
সোনালী স্পোর্টিং ক্লাবের রোমাঞ্চকর জয়
সাহাব উদ্দিন অপি।।
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ১:০০ এএম |

 সোনালী স্পোর্টিং ক্লাবের রোমাঞ্চকর জয়
লো-স্কোরিংয়ের বেড়াজাল থেকে বেরিয়ে প্রথম বিভাগ ক্রিকেট টুর্নামেন্টের ১২ নম্বর ম্যাচে সর্বোচ্চ রানের রেকর্ড গড়ে রোমাঞ্চকর জয় পেয়েছে সোনালী স্পোর্টিং ক্লাব।
গতকাল (বুধবার) কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে চলমান কাজী উমাম স্মৃতি প্রথম বিভাগ ক্রিকেট লীগে সিডিএসএ (অনূর্ধ্ব-১৬)-র মুখোমুখি হয় সোনালী স্পোর্টিং ক্লাব। সোনালী স্পোর্টিং ক্লাব এই টুর্নামেন্টে খেলা এর আগের ২ ম্যাচের কোনোটিতেই ১’শ রান ছুঁতে পারেনি। তবে এবার আক্ষেপ গুছিয়ে সর্বোচ্চ রানের রেকর্ড গড়ে দাপুটে জয় নিয়ে সেমির স্বপ্ন দেখছে দলটি।
দিনের শুরুতে টসে জিতে সোনালী স্পোর্টিং ক্লাবকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় সিডিএসএ (অনূর্ধ্ব-১৬)। ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৩২ ওভারে ৯ উইকেট হারিয়ে ২২৪ রান সংগ্রহ করে সোনালী স্পোর্টিং ক্লাব।
দলের হয়ে ব্যাট হাতে ৩ বাউন্ডারি ও ৭ ওভার বাউন্ডারিতে ৩২ বলে সর্বোচ্চ ৬৬ রানের ইনিংস খেলে স্বপন। এছাড়া ৬ বাউন্ডারি ও ১ ওভার বাউন্ডারিতে ৪৪ বলে ৪৪ রান সংগ্রহ করে সাকিল আহমেদ। ৬ বাউন্ডারি ও ১ ওভার বাউন্ডারিতে ২১ বলে ৩৩ রান করে উসমান গনি রাসেল। ১৮ রান করে আসে মাহিম ইসলাম ও রিফাত হোসেনের ব্যাটে। রাকিব করে ৮ রান, মারুফ করে ৬ রান। ২ রান করে আসে সজিব ও সিফাতের ব্যাটে।
ব্যাট শেষ বোলিংয়েও দারুণ পারফর্ম করে সোনালী স্পোর্টিং ক্লাবের প্লেয়াররা। দলের হয়ে সর্বোচ্চ ৩টি উইকেট নেয় রাকিব। ২টি করে উইকেট নেয় স্বপন, আসিফ ও রিফাত। এছাড়া ফয়সাল পায় ১ উইকেট।
সোনালী স্পোর্টিং ক্লাবের দেয়া ২২৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ২৮.১ ওভারে সব উইকেট হারিয়ে ১৭৮ রান পর্যন্ত করে সিডিএসএ (অনূর্ধ্ব-১৬)। সিডিএসএ এর হয়ে ব্যাট হাতে সর্বোচ্চ ৩৪ রানের ইনিংস খেলে ইবনে মাহিম আসিফ। এছাড়া তানভিরের ব্যাটে ৩০, জয়ের ব্যাটে ১৯ এবং ফরহাদের ব্যাটে আসে ১৫ রান। হৃদয় ১১, আনোয়ার ৯, আলামিন ৮, নিহাল ৭, নুর মোহাম্মদ ৬ এবং ২ রান আসে দায়ান ও তানভীরের ব্যাটে।
বল হাতে সিডিএসএ (অনূর্ধ্ব-১৬) দলের হয়ে ২টি করে উইকেট পায় আসিফ ও শুভ। এছাড়া ১টি করে উইকেট পায় আল-আমিন, হৃদয়, নিহাল ও জয়।
এই ম্যাচে রোমাঞ্চকর ইনিংস খেলে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় স্বপন। আজ ওয়াবদা এসির মুখোমুখি হবে কুমিল্লা স্পোর্টস একাডেমি।














সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft