শুক্রবার ১৭ মে ২০২৪
৩ জ্যৈষ্ঠ ১৪৩১
ওয়াপদা ডিভিশন এর বিপক্ষে সি.ডি.এস.এ (অনূর্ধ্ব-১৬)-র সহজ জয়
সাহাব উদ্দিন অপি
প্রকাশ: রোববার, ৩১ মার্চ, ২০২৪, ৯:৫৮ পিএম |

ওয়াপদা ডিভিশন এর বিপক্ষে সি.ডি.এস.এ (অনূর্ধ্ব-১৬)-র সহজ জয়ওয়াপদা ডিভিশনকে মাত্র ৬৩ রানে অলআউট করে কাজী উমাম স্মৃতি প্রথম বিভাগ ক্রিকেট লীগে সহজ জয় পেয়েছে সি.ডি.এস.এ (অনূর্ধ্ব-১৬)।
আজ কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে চলমান প্রথম বিভাগ ক্রিকেট টুর্নামেন্টের ২য় এবং নিজেদের প্রথম ম্যাচে ৬ উইকেটের জয় পায় সি.ডি.এস.এ (অনূর্ধ্ব-১৬)।
আজ সকাল ৯টায় টুর্নামেন্টের ২য় ম্যাচ শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারনে ম্যাচ শুরু হয় দুপুর পৌনে ২টায়। বৃষ্টিবিঘ্নিত দিনে শুরুতে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ওয়াপদা ডিভিশন। ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারের খেলায় ১৯ ওভারে সব উইকেট হারিয়ে ওয়াপদা ডিভিশন সংগ্রহ করে মাত্র ৬৩ রান। এদিন বৃষ্টি ভেজা মাঠে ওয়াপদা ডিভিশনের কোনো ব্যাটসম্যান বড় রান করতে না পারায় ফাইটিং স্কোর দাঁড় করাতে পারেনি ওয়াপদা ডিভিশন।
ব্যাট শেষে বোলিংয়ে আল-আমিন এবং হিমেল সি.ডি.এস.এ (অনূর্ধ্ব-১৬)-র টপ অর্ডার ধ্বসিয়ে দিলেও মিডল অর্ডার ব্যাটসম্যান ইবনে মাহিম আসিফের দুর্দান্ত ব্যাটিংয়ে ৬ উইকেটে জয় পায় সি.ডি.এস.এ (অনূর্ধ্ব-১৬)।
ভেজা মাঠে ওয়াপদা ডিভিশনের দেওয়া ৬৪ রানের সহজ টার্গেট চেইঞ্জ করতেও বিড়ম্বনায় পড়তে হয় সি.ডি.এস.এ (অনূর্ধ্ব-১৬) দলকে। দলীয় ৪ ওভার ৪ বলের মাথায় হারাতে হয় টপ অর্ডারের ৩ ব্যাটারকে। তবে আসিফের দুর্দান্ত ব্যাটিংয়ে ১৩ ওভার ৩ বলের মাথায় জয় পায় দলটি।
টুর্নামেন্টের ২য় ম্যাচে সি.ডি.এস.এ (অনূর্ধ্ব-১৬) দলের হয়ে ৪ বাউন্ডারি এবং ১ ওভার বাউন্ডারিতে সর্বোচ্চ ৩৯ বলে ২৭ রান করে প্লেয়ার অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় মিডল অর্ডার ব্যাটসম্যান ইবনে মাহিম আসিফ।
আগামীকাল সকাল ৯টায় কাজী উমাম স্মৃতি প্রথম বিভাগ ক্রিকেট লীগে শেখ রাসেল ক্রীড়া চক্রের মুখোমুখি হবে ফ্রেন্ডর্স ফেয়ার ক্লাব।












সর্বশেষ সংবাদ
কুমিল্লায় পৃথক দুই হত্যা মামলায় দুজনের মৃত্যুদণ্ড
কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে স্কুল ছাত্রীর মৃত্যু
ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার
কুবি শিক্ষকদের দাবি আদায়ের লক্ষ্যে নবম দিনের মতো অবস্থান কর্মসূচি
চৌদ্দগ্রামে গাঁজাসহ মাদক কারবারি আটক
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
লড়াই হবে ত্রিমুখী
লন্ডনে আসিফ ও অনুরাধার গান অবমুক্ত
অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান
দেবিদ্বারে ২০০ এতিম শিশু-কিশোরদের মাঝে হাইজিন কিটস বিতরণ
কোরবানির চাহিদার চেয়ে অতিরিক্ত ২২ লাখ ৭৭ হাজার পশু প্রস্তুত রয়েছে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft