শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
সুন্দর নায়িকাদের মধ্যে আমি একজন : শিরিন শিলা
প্রকাশ: রোববার, ৩১ ডিসেম্বর, ২০২৩, ৭:১৮ পিএম |

সুন্দর নায়িকাদের মধ্যে আমি একজন : শিরিন শিলাগরিবদের ভালোবাসেন চিত্রনায়িকা শিরিন শিলা। ভিন্নভাবে সক্ষম এক কিশোরের সঙ্গে চুমুকাণ্ডে বেশ আলোচিত হয়েছিলেন তিনি। সরল মনে ওই কিশোরকে বুকে টেনে নিয়েছিলেন নায়িকা শিলা। কিন্তু হুট করেই তাকে চুমু খেয়ে বসে ওই কিশোর। এ নিয়ে বেশ জলঘোলা হয়েছিল। সেই ঘটনা স্মরণ করে শিলা বলেন, ‘চুমুকাণ্ডে আমি ভাইরাল হওয়ার পর আমার বন্ধুরা বলেছিল যে আমি ভালো মনের একজন মানুষ। কারণ আমি গরিবদের ভালোবাসি। আমার কাছে মনে হয়েছিল যে এটাই সত্য। কারণ আমি যদি অহংকারী হতাম, আমার ভেতর যদি কোনোরকম অহংকার থাকত, তাহলে একটা রাস্তার ছেলেকে তো আমি বুকে টেনে নিতাম না। তাহলে তো সেই ঘটনা ঘটত না। আমার ভুল হয়েছিল। আমি তাকে বিশ্বাস করে বুকে টেনে নিয়েছিলাম। আর সে সেটার অপব্যবহার করেছে’। কালবেলার সাপ্তাহিক বিনোদনমূলক অনুষ্ঠান তারাবেলায় অতিথি হয়ে এসব কথা বলেন শিরিন শিলা।
অনুষ্ঠানে তার সঙ্গে আলাপ হয় ২০২৩ সালের প্রাপ্তি ও ২০২৪ সালের পরিকল্পনার বিষয়ে। নায়িকা শিলা বলেন, ‘২০২৩ সালে আমার প্রাপ্তি অনেক। কোনো অপ্রাপ্তি নেই। ২০২৩ সাল আমার জীবনের শ্রেষ্ঠ সাল হয়ে থাকবে। এই সালে আমি অনেক কিছু পেয়েছি। অনেক জনপ্রিয়তা, সম্মান ও ভালোবাসা পেয়েছি। অনেক ছবিও রিলিজ হয়েছে’।
২০২৪ সালের ব্যস্ততার বিষয়ে বলেন, ১৯ জানুয়ারি আমার ছবি মুক্তি পাবে। নতুন বছরের শুরুতেই আমার সিনেমার মুক্তি পাবে। এটা নিয়ে এখন ব্যস্ত সময় পার করছি। আমার সিনেমার নাম ‘শেষ বাজি’। এতে আমার কো-আর্টিস্ট সাইমন সাদিক। নতুন বছর একটা বাজিমাত হয়ে যাবে।
সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার ক্ষেত্রে কোন বিষয়টিকে সবচেয়ে বেশি প্রাধান্য দেওয়া হয়? উপস্থাপকের এমন প্রশ্নে শিলা জবাব দেন, ‘গল্প ও পরিচালককে বেশি গুরুত্ব দিচ্ছি। কারণ একটা সিনেমার প্রাণ হচ্ছে গল্প। গল্প যদি ভালো না হয়, তাহলে আমার মনে হয় দর্শক ওই সিনেমা দেখবে না। আরেকটা বিষয় হচ্ছে মেকিং। যে কোনো স্ক্রিপ্টকে সুন্দরভাবে প্রাণ দিতে পারেন একজন পরিচালক। আমার কাছে মনে হয়, পরিচালক কীভাবে একটি স্ক্রিপ্টকে সুন্দর করে প্রেজেন্ট করবে- সেটা একটা গুরুত্বপূর্ণ ব্যাপার। তাই আমি এই দুটিকে বেশি গুরুত্ব দিচ্ছি এখন।

তবে শিলা মনে করেন, পরিচালকরা তাকে সঠিকভাবে কাজে লাগাচ্ছেন না। বললেন, আমার মনে হয় না ইন্ডাস্ট্রি আমাকে সঠিকভাবে কাজে লাগাচ্ছে। আমার কাছে মনে হয় ইন্ডাস্ট্রিতে যে রকম সুদর্শন সুন্দর নায়িকা দরকার, তার মধ্যে অবশ্যই আমি একজন। পরিচালকরা আমাকে সঠিকভাবে কাজে লাগাতে পারেনি। আমি চাইলে আরও অনেক ভালো কাজ করতে পারি। আমাকে যদি কাজে লাগানো হয়, আমি আরও ভালো অভিনয় করতে পারি। আমি চাই পরিচালকরা আমাকে ভেঙে আরেকটা নতুন শিরিন শিলাকে দেখাক। আমি আমার এই গ্লামার দেখাতে চাই না; আমি চাই একজন অভিনেত্রী হতে।
সিনেমার চাইতে নাকি আইটেম গানে বেশি অফার পেয়ে থাকেন শিরিন শিলা। নিজের সিনেমা বাদে অন্য কারও সিনেমার আইটেম গানের অফার গ্রহণ করবেন কিনা, জানতে চাইলে তিনি বলেন, কখনোই না। কারণ আমি একজন অভিনেত্রী হতে এসেছি, আইটেম গার্ল হতে আসেনি। আমি অভিনেত্রী হতে চাই। আমার কাছে টাকাটা বিষয় না। আমি সম্মান চাই। একের পর এক আইটেম গানের অফার নেওয়ার থেকে কাজ না করে বসে থাকা অনেক ভালো।
আগামীর লক্ষ্যের বিষয়ে শিরিন শিলা বলেন, সামনে আমার লক্ষ্য হচ্ছে আমি জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করতে চাই। এ জন্য ভালো ভালো ছবি করছি। আমি আমার কাজ দিয়ে দর্শক হৃদয়ে থাকতে চাই। বেছে বেছে কাজ করছি এখন।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft