মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪
১ শ্রাবণ ১৪৩১
যুক্তরাষ্ট্র মাতাতে ঢাকা ছাড়ছেন জায়েদ খান
প্রকাশ: শুক্রবার, ২৮ জুন, ২০২৪, ৯:৩৬ পিএম |

যুক্তরাষ্ট্র মাতাতে ঢাকা ছাড়ছেন জায়েদ খানবাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির গুরুত্বপূর্ণ পদ সাধারণ সম্পাদকের দায়িত্ব থেকে সরে আসার পর বেশ দুর্দান্ত সময় কাটাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। তারকা হিসেবে এখন নিয়মিত দেশ ও দেশের বাইরে ব্যস্ত সময় পার করছেন এ অভিনেতা।

সবশেষ এক বছরে দুবাই, মালয়েশিয়া, সিঙ্গাপুর, যুক্তরাষ্ট্র ও অস্ট্রেলিয়াসহ অন্তত ১০টি দেশে শো করেছেন তিনি। একটি শো শেষ না হতেই আবার আরেকটি শো শুরু হয়। এবার সেই ধারাবাহিকতায় আবারও যুক্তরাষ্ট্র যাচ্ছেন জায়েদ খান।

শুক্রবার (২৮ জুন) বিকেলে এক আলাপকালে জায়েদ খান বলেন, এখন দেশ-বিদেশে বিভিন্ন শোয়ে পারফর্ম করছি। গতকালই দুবাই থেকে নিজ দেশে ফিরেছি। এবার যুক্তরাষ্ট্র যাচ্ছি। এর আগেও গিয়েছি। তবে এবার একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য যাচ্ছি। সেখানে পারফর্ম করব আমি। আজ রাতেই যুক্তরাষ্ট্রের উদ্দেশে ঢাকা ছাড়ব।

নিউইয়র্কে আগামী ৩০ জুন বসছে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের ২১তম আসর। কুইন্সের জামাইকায় অ্যামাজুরা হলে অনুষ্ঠিত হতে যাওয়া এ আসরে এবার ফিল্ম অ্যায়ার্ড পাচ্ছেন ১৭ জন। এই আয়োজনে অংশ নিতে বাংলাদেশ থেকে একঝাঁক তারকা যাওয়ার কথা। এ কারণে আজ রাতে ঢাকা ছাড়তে যাচ্ছেন জায়েদ খান।

এ অভিনেতা বলেন, এবারের সফরটাও মোটামুটি দীর্ঘ। প্রায় একমাস দেশের বাইরে থাকা হবে। যুক্তরাষ্ট্র শো শেষ করে ইউরোপ-আমেরিকার আরও কয়েকটি দেশে যাওয়া হবে। সবমিলে ব্যস্ত সময় কাটবে।

প্রসঙ্গত, এবার ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ঢালিউড সুপারস্টার শাকিব খান, অভিনেতা চঞ্চল চৌধুরী, সংগীতশিল্পী তাহসান খান, চিত্রনায়িকা মৌসুমী, অভিনেত্রী মেহজাবীন চৌধুরী, নুসরাত ফারিয়া, গায়িকা মিলা ইসলাম ও দিনাত জাহান মুন্নীসহ আরও অনেকের থাকার কথা রয়েছে।












সর্বশেষ সংবাদ
রাজাকারদের ভূমিকা সম্পর্কে এরা জানে?
কুমিল্লায় জোড়া খুনের মামলায় ছয়জনের মৃত্যুদণ্ড
কুবিতে এক দফা দাবিতে বিক্ষোভ মিছিল
কুবিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল
কোটা আন্দোলন: নিরাপত্তার স্বার্থে ঢাবির হলে থাকবেন শিক্ষকরা
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
আমার বাসার কাজের লোক ৪০০ কোটি টাকার মালিক
লাইসেন্সবিহীন হাসপাতালে ভূয়া বিল, ভুয়া ডাক্তার
জুন মাসে ৬ খুন কুমিল্লায়
উপজেলা পরিষদ এসোসিয়েশন কুমিল্লার নতুন কমিটি
কুমিল্লায় উল্টো রথযাত্রা
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft