শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
কুমিল্লা সোসাইটি অব ইউএসএ’র সাধারণ সভা অনুষ্ঠিত
প্রকাশ: মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩, ৭:৩২ পিএম |

কুমিল্লা সোসাইটি অব ইউএসএ’র সাধারণ সভা অনুষ্ঠিতনিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসের ইটজি চাইনিজ রেষ্টুরেন্ট পার্টি হলে ১২ই নভেম্বর  কুমিল্লা সোসাইটি অব ইউএসএর সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সালাউদ্দিন চৌধুরীকে সভাপতি ও তাছলিমা পাটোয়ারীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।সংগঠনের কার্যকরী পরিষদের সভায় গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী ১২ই নভেম্বর  সাধারণ সভার আয়োজন করা হয়।সংগঠনের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ডা. আলী আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আ.স.ম. খালেদুর রহমান সবুজ এর সঞ্চালনায় সভায় বক্তব্য দেন হাজী খবির উদ্দিন আহমেদ ভূঁইয়া, আমিনুল ইসলাম চৌধুরী, মনিরুল আলম দিপু, কামরুমজ্জামান শামীম, মোঃ মোফাজ্জল হোসেন প্রমুখ।
সভায় বক্তারা কুমিল্লা সোসাইটিকে গতিশীল করতে শক্তিশালী কমিটি গঠন করার ওপর গুরুত্বারোপ করেন। এরই পরিপ্রেক্ষিতে সাধারণ সভার শেষ পর্যায়ে কার্যকরী কমিটির সভায় সর্বাধিক সদস্যের উপস্থিতিতে প্রধান নির্বাচন কমিশনার হাজী খবিরউদ্দিন আহমেদ ভুইয়া, নির্বাচন কমিশনার কামরুজ্জামান শামীম ও মোফাজ্জল হোসেন বিভিন্ন পদে প্রার্থীর নাম প্রস্তাব আহ্বান করেন। কার্যকরী কমিটির সকল সদস্যের সুপারিশে সভাপতি পদে সালাউদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক পদে তাছলিমা পাটোয়ারী বিনা প্রতিদন্দ্বীতায় নির্বাচিত হন।
সভায় জানানো হয়, পরবর্তী দুই সপ্তাহের মধ্যে   পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। নির্বাচিত ব্যক্তিদের উপস্থিত সদস্যরা অভিনন্দন জানান। সভাপতি ও সাধারণ সম্পাদক তাঁদের নির্বাচিত করায় সবার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে সংগঠন পরিচালনায় সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।কুমিল্লা সোসাইটি অব ইউএসএ’র সাধারণ সভা অনুষ্ঠিত












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft