ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় বৈশাখী ঝড়ে গাছ পড়ে নিহত ১, আহত ৪
জহির শান্ত
Published : Wednesday, 20 April, 2022 at 12:04 PM
কুমিল্লায় বৈশাখী ঝড়ে গাছ পড়ে নিহত ১, আহত ৪কুমিল্লায় বৈশাখী ঝড়ে গাছ পড়ে একজন নিহত হয়েছেন। এঘটনায় আরও চারজন আহত হয়েছেন। তিন জনের অবস্থা আশঙ্কাজনক। বুধবার (২০ এপ্রিল) সকাল ৭ টার দিকে জেলার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার শ্রীকাইল ইউনিয়নের শলফা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম  শিশু মিয়া (৬০)। তিনি বাঙ্গরা থানা এলাকার খোশঘর গ্রামের মৃত নায়েব আলীর ছেলে।  আহতরা হলেন- সিএনজি চালক সবুজ, যাত্রী নার্গিস আক্তার, ফাতেমা বেগম ও হাসান।
কুমিল্লায় বৈশাখী ঝড়ে গাছ পড়ে নিহত ১, আহত ৪
স্থানীয় ইউপি সদস্য মো. জাহাঙ্গীর আলম জানান, সকাল ৭ টার দিকে সিএনজি চালিত অটোরিকশা করে রামচন্দ্রপুর থেকে শ্রীকাইল যাচ্ছিল চালকসহ পাঁচজন। এসময় শলফা এলাকায় আসলে ঝড়ের কারণে একটি গাছ তাদের সিএনজি চালিত অটোরিকশার ওপরে পড়ে। পরে ঘটনাস্থলে স্থানীয়রা এসে আহতদের মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশু মিয়াকে মৃত ঘোষণা করে এবং বাকি তিনজনকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। একজন আহত অবস্থায় সেখানেই ভর্তি আছে। শুনেছি চালক সবুজের বাড়ি পাশের রামচন্দ্রপুর ইউনিয়নের সরেরপাড় এলাকায়। আহত বাকিদের বাড়ি কোম্পানিগঞ্জ ও নবীনগর এলাকায়। 

বাঙ্গরাবাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে বিস্তারিত জানাতে পারবো।