ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
অভিশপ্ত সেই রাত ভুলে যেতে চান স্মিথ
Published : Friday, 31 December, 2021 at 7:51 PM
অভিশপ্ত সেই রাত ভুলে যেতে চান স্মিথঅভিশপ্ত সেই রাত ভুলে যেতে চান অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক স্টিভ স্মিথ। ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে অ্যাশেজ সিরিজ চলা অবস্থায় পার্ক হায়াত হোটেলে বায়ো-বাবলের মধ্যে থাকা অস্ট্রেলিয়ার অধিনায়ক বৃহস্পতিবার রাতে বড় বিপদে পড়েন। 

পার্ক হায়াত হোটেলের লিফটে আটকা পড়েন অস্ট্রেলিয়ার এই তারকা ব্যাটসম্যান। দীর্ঘ প্রায় এক ঘণ্টা আটকে থাকার পর টেকনিশিয়ান এসে তাকে উদ্ধার করেন। 

৫৫ মিনিট লিফটে আটকা পড়া সেই রাতটি নিশ্চয়ই ভুলে যেতে চাইবেন স্মিথ। 

লিফটে আটকা পড়ার পর স্মিথ সোশ্যাল মিডিয়ায় ভিডিও আপ করে লেখেন- এরকম রাতের কথা কল্পনাও করিনি। আমি লিফটে আটকে পড়েছি। দরজা খুলছে না। লিফট আউট অফ সার্ভিস। আমি দরজা খোলার চেষ্টা করেছি। আরেকটা দিক মার্নাস লাবুশেন খোলার চেষ্টা করছে।

পরে অবশ্য টেকনিশিয়ান এসে স্মিথকে উদ্ধার করেন। স্মিথ করতালি দিয়ে ধন্যবাদ জানান। স্মিথ নিজের ঘরে ঢুকে লিফট আটকে পড়া নিয়ে করা শেষ ভিডিওতে বলেন, এই ৫৫ মিনিট হয়তো আর ফিরে পাব না।

এমন বিপদে অবশ্য স্মিথকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সতীর্থ মার্নাস লাবুশেন। লিফটে আটকে পড়া স্মিথকে কিছু প্রয়োজনীয় প্যাকেটও দেন। রড দিয়ে দরজা খোলার চেষ্টাও করেন। যদিও তা ব্যর্থ হয়েছে শেষমেশ।