ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
সপ্তম ধাপে দেবিদ্বার-বুড়িচংয়ে ইউপি নির্বাচন
Published : Thursday, 30 December, 2021 at 12:00 AM, Update: 30.12.2021 12:16:57 AM
সপ্তম ধাপে দেবিদ্বার-বুড়িচংয়ে ইউপি নির্বাচননিজস্ব প্রতিবেদক: ৭ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুমিল্লার দেবিদ্বার ও বুড়িচং উপজেলার ২৪ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। আগামী ৭ ফেব্রুয়ারি এই নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। ১২ জানুয়ারি মনোনয়নপত্র দাখিলের শেষ সময়। মনোনয়ন যাচাই-বাছাই ১৫ জানুয়ারি। প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ জানুয়ারি।
জানা গেছে, দেবিদ্বার উপজেলার ১৫ টি এবং বুড়িচং উপজেলার ৯টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। দেবিদ্বার উপজেলার ইউনিয়ন গুলো হলো- বড় শালঘর, ইউসুফপুর, রসুলপুর সুবিল, ফতেহাবাদ, এলাহাবাদ, জাফরগঞ্জ, রাজামেহের, ভাণী, ধামতী, সুলতানপুর, বড়কামতা, মোহনপুর, গুনাইঘর উত্তর, গুনাইঘর দক্ষিণ। এর মধ্যে বরকামতা ও গুনাইঘর দক্ষিণে ইভিএমে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।
বুড়িচং উপজেলার ইউনিয়ন গুলো হলো- রাজাপুর, বাকশীমূল, বুড়িচং সদর, ষোলনল, পীরযাত্রাপুর, ময়নামতি, মোকাম, ভারেল্লা উত্তর ও ভারেল্লা দক্ষিণ।
এদিকে আগামী ২ জানুয়ারি থেকে ৪ জানুয়ারি পর্যন্ত বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীরা দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে পারবে বলে বাংলাদেশ আওয়ামী লীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।