ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
চৌদ্দগ্রামে ট্রেনে কাটা পড়ে বুদ্ধি প্রতিবন্ধীর মৃত্যু
Published : Wednesday, 29 December, 2021 at 12:00 AM, Update: 29.12.2021 12:20:41 AM
চৌদ্দগ্রামে ট্রেনে কাটা পড়ে বুদ্ধি প্রতিবন্ধীর মৃত্যুচৌদ্দগ্রাম প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে রেলপথের পাশ থেকে ফরহাদ হোসেন (১৯) নামে এক বুদ্ধি প্রতিবন্ধীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেছে স্থানীয় এলাকাবাসী। পরে ফেনী সদর হাসপাতালে নিলে সোমবার রাতে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফরহাদের মৃত্যুকে কেন্দ্র করে এলাকায় নানান ধরনের গুজব ছড়িয়ে পড়েছে। পুলিশ বলছে, ফরহাদ ট্রেনে কাটা পড়ে মারা গেছে। ফরহাদ উপজেলার গুণবতী ইউনিয়নের দশবাহা গ্রামের কবির আহমেদ ও নিলুফা বেগমের ছেলে।
চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, সোমবার সন্ধ্যায় গুণবতী-লাকসাম রেললাইনের দশবাহা এলাকায় ফরহাদকে মুমুর্ষ অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে। পরে তাকে ফেনী সদর হাসপাতালে নেয়ার পর কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করা হয়। তার শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন পাওয়া যায়। প্রাথমিক তদন্তে জানা গেছে, ট্রেনের আঘাতেই তার মৃত্যু হয়েছে। তবে এ নিয়ে তদন্ত চলছে।
গুণবতী রেলষ্টেশন মাস্টার স্বদেশ খত্রিয়ান বলেন, যুবকের দেহের কাটাদাগ গুলো ট্রেনের এবং তার শরীরের বিভিন্নস্থানে কালো তৈল জাতীয় পদার্থের দাগ রয়েছে। কোন ব্যক্তি ট্রেনে কাটা পড়ে মারা গেলে এ দাগ গুলো থাকে।  
ফরহাদের মা নিলুফা বেগম বলেন, ‘আমার ছেলে বুদ্ধি প্রতিবন্ধী। একটি স্মার্টফোন নিয়ে সে সময় কাটাতো। তিনি কাঁদতে কাঁদতে বলেন, ফরহাদ বাড়ি থেকে বিকেলে বের হয়। রাতে শুনি আমার ছেলের লাশ পাওয়া গেছে’।