ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ব্রাহ্মণপাড়ায় ১২ কেজি গাঁজা জব্দ, নারীসহ গ্রেফতার ৫
ইসমাইল নয়ন
Published : Wednesday, 29 December, 2021 at 8:16 PM
ব্রাহ্মণপাড়ায় ১২ কেজি গাঁজা জব্দ,  নারীসহ গ্রেফতার ৫কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানাপুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার ও বুধবার উপজেলার দুলালপুর ও উওর চান্দলায় বিশেষ অভিযান পরিচালনা করে ১২ কেজি গাঁজা উদ্ধার করে ও নারীসহ পাঁচজনকে গ্রেফতার করেছে।

থানা সূত্রে জানা যায়, ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহার নির্দেশে এসআই শেখ মফিজুর রহমান ও এএসআই কৃষ্ণ সরকার সঙ্গীয় ফোর্সসহ ২৮ ডিসেম্বর মঙ্গলবার  ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর ইউনিয়নের গোপালনগর গ্রামের আফজর আলীর বাড়ীর পার্শ্বে গোপালনগর টু সাইচাপাড়া গামী পাকা রাস্তার উপর হইতে মোঃ জামাল হোসেন (৩৩), মোসাঃ রোকসানা বেগম (২৫), মোসাঃ শাহিনুর আক্তার (২৬)কে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ৭ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।  গ্রেফতারকৃত জামাল উপজেলার সাহেবাবাদ ইউনিয়নের ছাতিয়ানী গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে। মোসাঃ রোকসানা বেগম একই এলাকার মোঃ জামাল হোসেনের স্ত্রী ও মোসাঃ শাহিনুর আক্তার মৃত মজিবুর রহমানের মেয়ে।

 অপরদিকে  এসআই শেখ মফিজুর রহমান ও এএসআই কৃষ্ণ সরকার সঙ্গীয় ফোর্সসহ বুধবার  সকালে উপজেলার মাধবপুর ইউনিয়নের উত্তর চান্দলা এলাকার ব্রাহ্মণপাড়া টু মিরপুর গামী সড়কে  মো: কবির হোসেন কুয়েত প্রবাসীর কুয়েত হাউস এর সামনের পাকা রাস্তার উপর হইতে সামছুল ইসলাম প্রকাশ মিন্টু মিয়া সুমন (৪৫), মোঃ জোবায়েদ মিয়া প্রকাশ জবু (২৩)কে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে পাঁচ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।  গ্রেফতারকৃত মিন্টু মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার কাশিমপুর এলাকার মৃত সোনা মিয়া প্রকাশ  ছোট মিয়ার ছেলে ও মো: জুবায়েদ মিয়া প্রকাশ  জবু একই উপজেলার কালিকাপুর এলাকার মৃত সিদ্দিক মিয়ার ছেলে। ব্রাহ্মণপাড়ায় ১২ কেজি গাঁজা জব্দ,  নারীসহ গ্রেফতার ৫

এ ব্যাপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপেলা রাজু নাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন "গ্রেফতারকৃত আসামীদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।"