ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে: এমপি বাহার
Published : Tuesday, 28 December, 2021 at 12:00 AM, Update: 27.12.2021 11:47:58 PM
নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে: এমপি বাহারনিজস্ব প্রতিবেদক: কুমিল্লা সদর উপজেলা ১নং কালিরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী নুরুল ইসলাম সিআইপি কুমিল্লা সদর আসনের এমপি ও মহানগর আওয়ামী লীগের সভাপতি হাজী আ ক ম বাহাউদ্দিন বাহারকে ফুলের নৌকা উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। সোমবার দুপুরে নগরীর মুন্সেফবাড়িস্থ সংসদ সদস্যের কার্যালয়ে এমপি বাহরের হাতে ফুলের নৌকা তুলে দেন তিনি।
এসময় এমপি বাহার বলেন, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। মানুষ শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পেরেছে। তিনি বলেন- আমি কুমিল্লার জেলা প্রশাসককে বলেছি, ইলেকশন যেন ফেয়ার হয়, মানুষ যেনো ভোট দিতে পারে। প্রশাসন আপ্রাণ চেষ্টা করেছে। গোলাবাড়ি এলাকায় কিছু লোক ককটেল-অস্ত্র নিয়ে এসেছিলো, তাদেরকে আটক করা হয়েছে। পুরো কুমিল্লা সদর উপজেলায় শান্তিপূর্ণ ও সুষ্ঠু নির্বাচন হয়েছে। আমি জেলা প্রশাসনসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ দেই। মানুষ ভোট দিয়েছে। এই রেজাল্ট জনপ্রতিনিধিরা সবাই মেনে নিবে।
এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন এর সভাপতি আব্দুল সুবাহান ভূইয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ সোলেমান খান, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুব ও ক্রিড়া সম্পাদক মোঃ হুমায়ুন কবির, সি আই পি খোরশেদ আলম, আবুল বাসার, বিশিষ্ট শিল্পপতি হাজী আম্বর আলীসহ আরো অনেকে।
পরে কুমিল্লা শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ারে ক্রিকেট উপ-কমিটির সভাপতি সাইফুল আলম রনির সাথে ফুলের শুভেচ্ছা বিনিময় করেন নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম সিআইপি।