ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ জোবেদা খাতুন পারুলকে সংবর্ধনা দেওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ
Published : Tuesday, 9 November, 2021 at 12:00 AM, Update: 09.11.2021 1:15:30 AM
বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ জোবেদা খাতুন পারুলকে সংবর্ধনা দেওয়ায় কৃতজ্ঞতা প্রকাশগত ৬ নভেম্বর শনিবার সকাল ১০ টায় কুমিল্লা (দঃ) জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ জোবেদা খাতুন (পারুল) বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব পদক প্রাপ্তিতে সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনার আয়োজন করা হয়। কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাহিদ সুলতানার সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক অধ্যাপক লাভলী আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব সাফিয়া খাতুন। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম। আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ও জেলা, উপজেলা মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে আগত সকল নেতবৃন্দের প্রতি কৃৃতজ্ঞতা জানিয়ে সাধারণ সম্পাদক কোহিনুর বেগম বলেন, জেলা প্রশাসন, সার্কিট হাউজ, কুমিল্লা ক্লাব ও নজরুল ইনস্টিটিউটসহ যারা সহযোগিতা করে অনুষ্ঠান সফল করতে ভূমিকা রেখেছেন সকলকে কুমিল্লা (দঃ) জেলা মহিলা আওয়ামীলীগের পক্ষ হতে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।
এছাড়া দিনব্যাপী অনুষ্ঠানে জেলার বিভিন্ন উপজেলার মা-বোনেদের উপস্থিতিতে অনুষ্ঠান সফল হওয়ায় তাদেরকেও ধন্যবাদ জানাই। কোহিনুর বেগম বলেন, সংগঠনের যে সকল নেতৃবৃন্দ মাসব্যাপী কাজ করেছেন, বিশেষ করে মনয়োরা সাকির নেতৃত্বে যুব মহিলালীগকে সার্বিক শৃংখলার জন্য তাদেরও ধন্যবাদ। বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ জোবেদা খাতুনকে জেলা-উপজেলার যেসকল নেতৃবৃন্দ ক্রেষ্ট ও ফুলের  শুভেচ্ছা জানিয়েছে তাদেরকে আন্তরিক শুভেচ্ছা। সর্বশেষে বাংলাদেশ আওয়ামীলীগ কুমিল্লা (দঃ) জেলার সাধারণ সম্পাদক সাবেক রেলপথমন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি কে কুমিল্লা (দঃ) জেলার মহিলা আওয়ামীলীগের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি, বিভিন্ন পরামর্শ দিক নির্দেশনা ও সার্বিক সহযোগিতা করার জন্য।