ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় ৫ যুবকের পেট থেকে ১৩ হাজার ইয়াবা উদ্ধার
Published : Tuesday, 10 September, 2019 at 12:00 AM, Update: 10.09.2019 1:30:41 AM, Count : 1881
কুমিল্লায় ৫ যুবকের পেট থেকে ১৩ হাজার ইয়াবা উদ্ধারনিজস্ব প্রতিবেদক: কুমিল্লায় পাঁচ যুবকের পেট থেকে ১৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। কক্সবাজার থেকে অভিনব কায়দায় পেটের ভেতরে করে ইয়াবা পাচারের সময় রবিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার পদুয়ার বাজার এলাকায় বাসে তল্লাশি চালিয়ে তাদেরকে আটক করে পুলিশ। পরে স্থানীয় একটি হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষার পর ৫ পাচারকারির পেট থেকে বের করা হয় পলিথিনে মোড়ানো ১৩ হাজার পিস ইয়াবা।
আটককৃতরা হচ্ছে-কুষ্টিয়ার মিরপুর থানার হালসা গ্রামের আতিয়ার রহমানের ছেলে সাইফুল ইসলাম (২২), কুড়িগ্রাম জেলার রৌমারী থানার ধনারচর গ্রামের রফিকুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (২০), একই জেলার চুলিয়ারচর গ্রামের নরুজ্জামানের ছেলে মো. সুলতান (১৯), রাজিবপুর থানার চরসাজৈ গ্রামের ওসমান গনির ছেলে শরিফুল ইসলাম (২২) ও একই উপজেলার চররাজিবপুর গ্রামের আবু বকর ছিদ্দিকের ছেলে ফারহজান রাজ (২২)।
ডিবি পুলিশ সূত্রে জানা যায়, রোববার পদুয়ার বাজার বিশ্বরোডে পুলিশ চেকপোস্টের মাধ্যমে বিভিন্ন যানবাহন তল্লাশিকালে চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখে আসা একটি মাইক্রোবাসের গতিরোধ করে পুলিশ। এসময় মাদক ব্যবসায়ীরা গাড়ি থেকে নেমে কৌশলে পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের আটক করে। পরে তাদের জিজ্ঞাসাবাদে প্রথমে অস্বীকার করলে ডিবি পুলিশ পাশের একটি ক্লিনিকে নিয়ে এক্সরে করে পেটের মধ্যে ইয়াবার নজির পায়। পরে তাদের পেটের ভেতর থেকে বড় বড় ক্যাপসুলের মতো পলিথিমে মোড়ানো ইয়াবা সম্বলিত ২৬০টি প্যাকেট উদ্ধার করা হয়। উদ্ধার করা প্যাকেটে ১৩ হাজার পিস ইয়াবা ছিল।
এ সংক্রান্তে কুমিল্লা ডিবি পুলিশের এসআই ইকতিয়ার উদ্দিন বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অইনে আটক ৫জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। সোমবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft