বুধবার ২৩ অক্টোবর ২০২৪
৭ কার্তিক ১৪৩১
কুমিল্লা সদরে কোড়েরপাড় গোমতী বাধ সংযুক্ত সড়কের উদ্বোধন
ইসমাইল নয়ন।।
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪, ১২:১৮ এএম |


কুমিল্লা আদর্শ সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের নীজবানাসুয়া কোড়েরপাড় এলাকার গোমতী বেরিবাধ সড়কের শুভ উদ্বোধন করা হয়। ১৯০ মিটার  সিসি ঢালাই কাজ শেষ করেন ঠিকাদার আমড়াতলী ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি আবু হানিফ মিয়া। উপজেলা প্রশাসনের অনুদানে গতকাল ৮ জুলাই আমড়াতলী ইউনিয়নের চেয়ারম্যান কাজী মোজাম্মেল হকের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে ফিতা কেটে বেলুন উড়িয়ে ও উদ্বোধনী ফলক উম্মচন করেন আর্দশ সদর উপজেলা চেয়ারম্যান এডঃ আমিনুল ইসলাম টুটুল। 
এসময় উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান নিয়াজ মাহমুদ পাবেল, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা বেগম বকুল,ইউপি সদস্য আঃমতিন, আওয়ামী নেতা, মোঃ আলম, বীর মুক্তিযোদ্ধা আঃ হাকিম মেম্বার, ইউপি মহিলা সদস্য সনি আক্তার,আওয়ামী নেতা কাজল মিয়া, শরিফুল ইসলাম, জুয়েল মিয়া, সফর আলী, জাসেল, মোঃ তরিকুল ইসলাম, সমাজ সেবক মোঃ শাহজালাল, সোহেল মিয়া, মোঃ এনামুল হক মাস্টার, মোঃ হানিফ মিয়া, মোঃ বেলাল হোসেন,বিমল বাবু, রবিন, ইতালী প্রবাসী জসিম উদ্দিনের পরিবার, ছেদিয়া মিয়া, ব্যাংকার শাহ আলম, রিংকু মিয়া, আমির হোসেন, মামুন, শহিদসহ এলার গণ্যমান্য ব্যক্তিবর্গ। 
স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, দীর্ঘ নয় বছর সংগ্রাম করে  বেদখল থেকে সরকারের সহযোগিতায় উচ্ছেদ করে। সম্পূর্ণ সরকারি সম্পত্তিতে রাস্তাটি ২০১৬ সালে অবমুক্ত করে চলাচলের জন্য মুক্ত করে দেওয়া হয়। আমড়াতলী ইউনিয়নের চেয়ারম্যান কাজী মোজাম্মেল হকের সহায়তা ইউপি বরাদ্দে ২০১৮ সালে সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আকম বাহাউদ্দীন বাহারের নির্দেশনায় সড়কটি  নির্মিত হয়। এসময় রাস্তা দখল বাজরা রাস্তা টি আবেদন কারীদের বিরুদ্ধে ভুয়া কাগজ তৈরি করে নয়টি মামলা দিয়ে হয়রানি করে। সর্বশেষ ২০২৪ সালে জুন মাসে সব গুলো মামলা খারিজ করে দেয় আদালত। ২০২৪ সালে জুনের ৭ তারিখ পাকা করনের জন্য রাস্তা টি ভিত্তিপস্তর স্থাপন  করা হয়। আর দীর্ঘ ১ মাস কাজ শেষে গতকাল ৮জুলাই রাস্তা টির শুভ উদ্বোধন করা হয়।













সর্বশেষ সংবাদ
কুমিল্লা সিটির ‘বঞ্চিত’ অপসারিত কাউন্সিলরদের পুনর্বহালের দাবি
বঙ্গভবনের সামনে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থীসহ ২ জন গুলিবিদ্ধ
ধর্মপুর-সাতরার রাস্তার সংস্কার কাজ উদ্বোধন করেন জামায়াতের কুমিল্লা মহানগর সেক্রেটারি অধ্যাপক এমদাদুল হক মামুন
বঙ্গভবনের সামনে বিক্ষোভ ঢুকে পরার চেষ্টা, বাধা
কুমিল্লা নগরীর ২৭ হাজার কিশোরী পাবে বিনামূল্যে এইচপিভি টিকা
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লা শিক্ষাবোর্ডের কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন
সুমি জুয়েলার্সের ২৭তম বর্ষপূর্তি উদযাপন
বঙ্গভবনের সামনে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থীসহ ২ জন গুলিবিদ্ধ
বঙ্গভবনের সামনে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ শিক্ষার্থীসহ ২ জন গুলিবিদ্ধ
বুড়িচংয়ের আলোচিত আদনান হায়দারসহ গ্রেপ্তার ২
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২