মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪
৬ কার্তিক ১৪৩১
নাঙ্গলকোট পৌরসভায় ৮০কোটি টাকার বাজেট ঘোষণা
ইমরান হোসেন সোহান, নাঙ্গলকোট
প্রকাশ: মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪, ১২:০১ এএম |

কুমিল্লার নাঙ্গলকোট পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট সোমবার দুপুরে পৌরসভা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। নাঙ্গলকোট পৌরসভা প্যানেল মেয়র ছাদেক হোসেনের সভাপতিত্বে বাজেট ঘোষনা করেন পৌর মেয়র আবদুল মালেক। আগামী বাজেটে ৭৩ কোটি ৫০ লাখ টাকা আয় এবং ৭২ কোটি ৫০ লাখ টাকা সম্ভাব্য ব্যয় ধরা হয়েছে। সর্বমোট বাজেট ঘোষণা করা হয়েছে ৭৯কোটি ৯৪লাখ ৭০ হাজার টাকা।
মেয়র আবদুল মালেক বলেন, আগামী অর্থ বছরে পৌর এলাকায় শতভাগ লাইটিং, পৌর সুপার মার্কেট নিমার্ণ, বর্জ্য ব্যবস্থাপনায় স্থাপনা নিমার্ণ, বাস টার্মিনাল, যাত্রী চাউনী, ব্রিজ, কালভার্ট নিমার্ণ ও সৌন্দর্য্য বর্ধন সহ সকল ধরণের উন্নয়ন করা হবে। পৌর বাজারে যানজট নিরাশন করা হবে। নাঙ্গলকোট পৌরসভা হবে একটি স্মার্ট পৌরসভা। তিনি আরো বলেন, আগামীতে সাবেক অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সহযোগিতায় নাঙ্গলকোট পৌরসভায় ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সম্পাদন করা হবে।
বাজেট অনুষ্ঠানে বক্তব্য রাখেন পৌরসভা মেয়র আবদুল মালেক, সচিব হারুনুর রশিদ, সহকারী প্রকৌশলী সাইফুর রহমান, নাঙ্গলকোট প্রেসক্লাব সিনিয়র সহ-সভাপতি মাঈন উদ্দিন দুলাল, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কেফায়েত উল্লাহ মিয়াজী, কাউন্সিলর শাহ খোরশেদ আলম, জামাল হোসেন সোহাগ, আবু জাফর প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন নির্বাহী প্রকৌশলী জুবাইদা ইয়াছমিন, পৌর কাউন্সিলর বীরমুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, শেখ রাসেল, শাখাওয়াত হোসেন সুমন, নাঙ্গলকোট প্রেসক্লাব দপ্তর সম্পাদক ইমরান হোসেন সোহান, সদস্য ত্বোহা হাসান ভূঁইয়া স্বাধীন, সাইফুল ইসলাম, হিসাবরক্ষক আবুল খায়ের, উচ্চমান সহকারী আলমগীর কবির সোহেল চৌধুরী সকল ওয়ার্ডের মহিলা কাউন্সিলর বৃন্দ।

 












সর্বশেষ সংবাদ
মা ইলিশ রক্ষায় মাঠে নামলেন মৎস্য উপদেষ্টা
ভেরেইনের শতকে বড় লিড দক্ষিণ আফ্রিকার
তিন লিগের জন্য কোটি টাকার স্পন্সর পেল বিসিবি
বুড়িচংয়ের আলোচিত আদনান হায়দারসহ গ্রেপ্তার ২
দেবিদ্বারেসেনাবাহিনীর অভিযানে আটক ৭
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লা শিক্ষা বোর্ডে তালা ঝুলিয়ে বিক্ষোভ
সুমি জুয়েলার্সের ২৭তম বর্ষপূর্তি উদযাপন
বুড়িচংয়ের আলোচিত আদনান হায়দারসহ গ্রেপ্তার ২
কুমিল্লা শিক্ষাবোর্ডের কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন
রাষ্ট্রপতির বিষয়ে ছাত্রসমাজই নির্ধারক, জাপা বিবেকহীন: সারজিস
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২