মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪
৬ কার্তিক ১৪৩১
ব্রাহ্মণপাড়ায় অটোরিকশা চুরির ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ২
ইসমাইল নয়ন
প্রকাশ: রোববার, ৩০ জুন, ২০২৪, ১২:৪৫ এএম |


কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ব্যাটারি চালিত অটোরিকশা (মিশুক) চুরির ঘটনায় প্রতিপক্ষের হামলায় জমশেদ মিয়া (৮০) ও কাজল (৩৬) আহত হয়েছে।
শুক্রবার (২৮ জুন) দুপুরে উপজেলার মাধবপুর ইউনিয়নের দধিখলা এলাকায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে মো. জাকির হোসেন বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। আহতদের মধ্যে জমশেদ মিয়া ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছেন।
লিখিত অভিযোগ ও আহতদের সূত্রে জানা গেছে, উপজেলার দধিখলা এলাকার জমশেদ মিয়ার ছেলে মো: জাহিদের ব্যাটারি চালিত অটোরিকশা (মিশুক) গত ২১ জুন রাতের কোনোএক সময় চুরি হয়ে যায়। পরে অনেক খোঁজাখুঁজির পর গাড়িটি ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার আজমপুর এলাকার মেসার্স আল মিনা চৌধুরীর মটর লিমিটেড গ্যারেজ থেকে উদ্ধার করা হয়। পরে সিসিটিভি ফুটেজ দেখে ও ওই এলাকার লোকজনের সাহায্যে অটোরিকশা চুরির সঙ্গে জড়িতদের সনাক্ত অটোরিকশার মালিক ও তার স্বজনরা। এ বিষয়ে জড়িতদের জিজ্ঞেস করলে উপজেলার মাধবপুর ইউনিয়নের দধিখলা এলাকার বাছির মিয়ার ছেলে মো. শুভ, মো. হোসেন মিয়ার ছেলে মো. মামুন, মৃত তারু মিয়ার ছেলে মো. বাছির মিয়া, তারু মিয়ার ছেলে মো. হাসান, তার ভাই মো. হোসেন মিয়া, কাশেম মিয়ার ছেলে মো. রাব্বি ও ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার তারাগঞ্জ এলাকার আবুল কাশেমের ছেলে মো. হৃদয় লাঠিসোঁটা, লোহার রড, দা ও দেশীয় অস্ত্র নিয়ে অটোরিকশার মালিকের বাড়িতে হামলা চালায়। এ সময় তাদের হামলায় অটোরিকশা মালিকের আশি বছর বয়সী বৃদ্ধ বাবা জমশেদ মিয়া ও অটোরিকশা মালিকের ভাই কাজল আহত হয়। আহতদের মধ্যে জমশেদ মিয়া ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছেন।












সর্বশেষ সংবাদ
মা ইলিশ রক্ষায় মাঠে নামলেন মৎস্য উপদেষ্টা
ভেরেইনের শতকে বড় লিড দক্ষিণ আফ্রিকার
তিন লিগের জন্য কোটি টাকার স্পন্সর পেল বিসিবি
বুড়িচংয়ের আলোচিত আদনান হায়দারসহ গ্রেপ্তার ২
দেবিদ্বারেসেনাবাহিনীর অভিযানে আটক ৭
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লা শিক্ষা বোর্ডে তালা ঝুলিয়ে বিক্ষোভ
সুমি জুয়েলার্সের ২৭তম বর্ষপূর্তি উদযাপন
বুড়িচংয়ের আলোচিত আদনান হায়দারসহ গ্রেপ্তার ২
কুমিল্লা শিক্ষাবোর্ডের কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন
রাষ্ট্রপতির বিষয়ে ছাত্রসমাজই নির্ধারক, জাপা বিবেকহীন: সারজিস
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২