মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪
১ শ্রাবণ ১৪৩১
চান্দিনায় আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর প্রস্তুতি সভায়
উপজেলা নির্বাচনে আমার কোন প্রার্থী নেই---ডা. প্রাণ গোপাল দত্ত এমপি
প্রকাশ: শনিবার, ২২ জুন, ২০২৪, ১২:০৫ এএম |


রণবীর ঘোষ কিংকর।
আসন্ন চান্দিনা উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে দলীয় সিদ্ধান্তের উপর আস্থা রেখে আমার কোন প্রার্থী বা প্যানেল নেই বলে সাফ জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত।
শুক্রবার (২১ জুন) বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলার মাইজখার ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
তিনি বলেন, অনেক প্রার্থী বিভিন্ন স্থানে আমার নাম ভাঙ্গিয়ে নিজের প্রার্থীতার জানান দিচ্ছেন। আমি কোন পদের কোন প্রার্থীকে সমর্থন করিনি এবং করবোও না। এখন থেকে যদি কেউ আমার নাম ভাঙ্গায় সেক্ষেত্রে সব দায় দায়িত্ব ওই প্রার্থীকেই নিতে হবে।
নেতা-কর্মীদের উদ্দেশ্য করে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি প্রাণ গোপাল দত্ত বলেন, আপনারা চান্দিনা আওয়ামী লীগের প্রাণ শক্তি, আপনারাই ভোটার। আপনারা যাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন আমি তাকেই বরণ করে নিবো।
স্বাধীনতা পদকপ্রাপ্ত খ্যাতনামা এ চিকিৎসক আরও বলেন, আগামী ২৩ মার্চ বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী। আপনাদের সকলের অংশগ্রহণে যথাযথ ভাবে চান্দিনায়ও প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হবে। বিগত সময়ে চান্দিনার অনেক আওয়ামী লীগ নেতা-কর্মী নির্যাতন নিপীড়ন সহ্য করেছেন। এখন থেকে আওয়ামী লীগের একটি নেতা-কর্মীও যেন নির্যাতনের শিকার না হয় সেই লক্ষে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
মাইজখার ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. জামাল উদ্দিন এর সভাপতিত্বে ও সহ-সভাপতি ইমাম হোসেন ফরিদ এর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য মো. জাহাঙ্গীর আলম, আবুল কালাম আজাদ, চান্দিনা থানা আওয়ামী লীগ উপদেষ্টা ও মাইজখার ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান মনির হোসেন, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা হাজী মো. শামীম হোসেন, কেরণখাল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. হারুন অর রশিদ, মাধাইয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. অহিদ উল্লাহ, কেরণখাল ইউপি চেয়ারম্যান মো. সুমন ভূইয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সাবেক কমান্ডার হাজী আব্দুল মালেক, বরকরই ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার প্রমুখ।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সভাপতি মো. মহিউদ্দিন, মাইজখার ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মাধব সাহা, মাধাইয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওয়াদুদ মুহুরী, জোয়াগ ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান মেহেদী হাসান, বাড়েরা ইউপি সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন কালা, পৌর কৃষকলীগ সভাপতি মো. জয়নাল আবেদীন, উপজেলা কৃষকলীগ মহিলা বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদাউস, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাবিবুর রহমান জনি, সাধারণ সম্পাদক আবু মুছা জনি প্রমুখ।













সর্বশেষ সংবাদ
রাজাকারদের ভূমিকা সম্পর্কে এরা জানে?
কুমিল্লায় জোড়া খুনের মামলায় ছয়জনের মৃত্যুদণ্ড
কুবিতে এক দফা দাবিতে বিক্ষোভ মিছিল
কুবিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল
কোটা আন্দোলন: নিরাপত্তার স্বার্থে ঢাবির হলে থাকবেন শিক্ষকরা
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
আমার বাসার কাজের লোক ৪০০ কোটি টাকার মালিক
লাইসেন্সবিহীন হাসপাতালে ভূয়া বিল, ভুয়া ডাক্তার
জুন মাসে ৬ খুন কুমিল্লায়
উপজেলা পরিষদ এসোসিয়েশন কুমিল্লার নতুন কমিটি
কুমিল্লায় উল্টো রথযাত্রা
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft