শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
পুলিশসহ আসামি ১৩
অবশেষে নারীর মাথায় পিস্তল ঠেকানোর ঘটনায় আদালতে মামলা
প্রকাশ: বুধবার, ১৫ মে, ২০২৪, ১২:৩৪ এএম |



ব্রাহ্মণবাড়িয়ায় আসামি না পেয়ে নারীর মাথায় পিস্তল ঠেকানোর ঘটনায় অবশেষে আদালতে মামলা হয়েছে। আসামি হিসেবে ডিবি পুলিশের সদস্য রেজাউল করিমসহ পাঁচজনের নাম উল্লেখ করা হয়েছে। অজ্ঞাত আসামি ৮ জন।
মঙ্গলবার (১৪ মে) দুপুর ১২টায় ব্রাহ্মণবাড়িয়া চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-১ বেগম আফরিন আহমেদ হ্যাপীর আদালতে এজাহারটি জমা দেন ভুক্তভোগী বন্যা বেগম। অতিরিক্ত পুলিশ সুপারকে (সদর সার্কেল) মামলাটি তদন্তের নির্দেশ প্রদান করেন আদালত।
মামলায় সদর উপজেলার চান্দিয়ারা এলাকার এনামুল হক, একই এলাকার সামসুল ইসলাম, তাজুল ইসলাম, ভাই মো. সাগর এবং ঘটনার প্রধান অভিযুক্ত জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিমের নাম উল্লেখ এবং ডিবি পুলিশের অজ্ঞাতনামা আরো ৮ জনকে আসামি করা হয়েছে। এর আগে গতকাল সোমবার সকালে একটি মামলার এজাহার জমা দেন ভুক্তভোগী বন্যা বেগম। বিকাল ৪টা অবধি ওই মামলা রুজু হয়নি। পরে বিকাল সাড়ে ৫টায় ভুক্তভোগী বন্যা বেগম মামলাটি তুলে নেন। মঙ্গলবার (১৪ মে) ভুক্তভোগী বেলা ১১টায় আবারও একটি এজাহার জমা দিলে দ্রুত বিচার আইনে মামলাটি রুজু হয়।
বন্যা বেগমের আইনজীবী মো. শওকত আলী বলেন, এজাহারে ত্রুটি থাকায় সোমবার ভুক্তভোগী বন্যা বেগম আদালত থেকে এজাহারটি ফিরিয়ে নেন। তবে আজ মঙ্গলবার আবারো আদালতে জমা দিলে মামলাটি রুজু হয়।  
জানা গেছে, গত শুক্রবার বিকেলে আসামি গ্রেপ্তার করতে সদর উপজেলার থলিয়ারা গ্রামের বাসিন্দা ও সৌদিপ্রবাসী নূরুল আলমের বাড়িতে অভিযান চালায় ডিবি পুলিশ। আসামি নুরুল ইসলামকে না পেয়ে বাড়ির নারী ও শিশুদের মারধরসহ একপর্যায়ে ডিবির সদস্য রেজাউল করিম আসামির স্ত্রী বন্যা বেগমের মাথায় পিস্তল ঠেকান বলে অভিযোগ ওঠে।
এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ) মো. জয়নাল আবেদীনকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে জেলা পুলিশ। তদন্ত কমিটির অপর দুই সদস্য হলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. বিল্লাল হোসেন ও পুলিশ পরিদর্শক (অপরাধ) হাবিবুল্লাহ সরকার।
অভিযোগে উল্লেখ করা হয়, নুরুল ইসলামের বিরুদ্ধে ৪০৬ ও ৪২০ ধারায় দায়ের করা মামলার বাদী এনামুল হক, তার আত্মীয় সামছুল ইসলাম ও তাজুল ইসলাম এবং ভাই মো. সাগর পুলিশকে নিয়ে ভুক্তভোগীর বাড়িতে যায়। সেখানে ধস্তাধস্তির এক পর্যায়ে নুরুলের স্ত্রী বন্যা বেগম (৩৩) ও তার নয় বছর বয়সী মেয়েকে মারধর করে পুলিশ ও সঙ্গীরা। এক পর্যায়ে বন্যার মাথায় বন্দুক তাক করেন ডিবি পুলিশের উপ-পরিদর্শক রেজাউল করিম। এসময় দুটি গুলিও করে ডিবি সদস্যরা।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft