শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
রাজস্থানকে হারিয়ে আশা বাঁচিয়ে রাখলো চেন্নাই
প্রকাশ: সোমবার, ১৩ মে, ২০২৪, ১২:৪৪ এএম |



দারুণ ছন্দে থাকা রাজস্থান রয়্যালসকে হারিয়ে প্লে’অফের আশা বাঁচিয়ে রাখলো চেন্নাই সুপার কিংস। আজ রোববার (১২ মে, ২০২৪) ঘরের মাঠ এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে রাজস্থান আগে ব্যাট করতে নেমে রিয়ান পরাগের ব্যাটে ভর করে ৫ উইকেটে ১৪১ রান করে। জবাবে রুতুরাজ গায়কোয়াড়ের অপরাজিত ইনিংসে ভর করে ১৮.২ ওভারে ৫ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে চেন্নাই।
এই জয়ে ১৩ ম্যাচ থেকে ১৪ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে অবস্থান নিয়েছে চেন্নাই। অন্যদিকে ১২ ম্যাচ থেকে ১৬ পয়েন্ট নিয়ে রাজস্থান আছে দ্বিতীয় স্থানে।
রান তাড়া করতে নেমে এদিন দারুণ সূচনা করে চেন্নাই। রাচীন রবীন্দ্র ও রুতুরাজের ব্যাটে ৩.৩ ওভারেই তুলে ফেলে ৩২ রান। এ সময় রাচীন ফিরেন ১ চার ও ২ ছক্কায় ২৭ রান করে। ৬৭ রানের মাথায় গিয়ে ড্যারিল মিচেলের উইকেট হারায় চেন্নাই। ড্যারিল ৪ চারে ২২ রান করে যান।
৮৬ রানের সময় ফিরেন মঈন আলী (১০)। ১০৭ রানের মাথায় শিবাম দুবে আউট হন। ২ চার ও ১ ছক্কায় ১৮ রান করেন তিনি। ১২১ রানের সময় ফিরেন রবীন্দ্র জাজেদাও (৫)। সেখান থেকে সমির রিজভীকে সাথে নিয়ে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন রুতুরাজ। ৪১ বলে ১ চার ও ২ ছক্কায় অপরাজিত ৪২ রান করেন চেন্নাইর অধিনায়ক। আর সমির ৩ চারে ১৫ রান নিয়ে অপরাজিত থাকেন।
বল হাতে রাজস্থানের রবীচন্দ্রন অশ্বিন ৪ ওভারে ৩৫ রান দিয়ে ২টি উইকেট নেন। ১টি করে উইকেট নেন নান্দ্রে বার্গার ও যুজবেন্দ্র চাহাল। দারুণ বোলিং করে ম্যাচসেরা হন চেন্নাইর সিমারজিৎ সিং।
তার আগে চেন্নাইর বিপক্ষে আজ ছন্দহীন ব্যাটিং করে রাজস্থান। ৪৩ রানের মাথায় যশস্বী জয়সওয়ালের উইকেট হারায় তারা। তিনি ৩ চার ও ১ ছক্কায় ২৪ রান করেন। ৪৯ রানের মাথায় জস বাটলারের উইকেটও হারায়। তিনি ২ চারে ২১ রান করেন।
সেখান থেকে সঞ্জু স্যামসন ও রিয়ান পরাগ দলীয় সংগ্রহকে টেনে নেন ৯১ পর্যন্ত। এই রানের সময় সঞ্জু ফিরেন ১৫ রান করে। এরপর রিয়ান ও ধ্রুব জুরেলের ব্যাটে ১৯.১ ওভারে ১৩১ পর্যন্ত যায় রাজস্থান। এই রানে জুলের ফিরেন ১ চার ও ২ ছক্কায় ২৮ রান করে। কিন্তু রিয়ানের ব্যাটে শেষ পর্যন্ত ১৪১ পর্যন্ত যায় রাজস্থান। তিনি ৩৫ বলে ১ চার ও ৩ ছক্কায় অপরাজিত থাকেন ৪৭ রানের ইনিংস খেলে।
বল হাতে সিমারজিৎ সিং ৪ ওভারে ২৬ রান দিয়ে ৩টি উইকেট নেন। তুষার দেশপান্ডে ৪ ওভারে ৩০ রান দিয়ে নেন ২টি উইকেট।














সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft