শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
দেবিদ্বার রেয়াজ উদ্দিন পাইলটিয়ানস এসোসিয়েশনের দোয়া ও ইফতার
শাহীন আলম,দেবিদ্বার
প্রকাশ: সোমবার, ৮ এপ্রিল, ২০২৪, ৯:২৮ পিএম |

দেবিদ্বার রেয়াজ উদ্দিন পাইলটিয়ানস এসোসিয়েশনের দোয়া ও ইফতার কুমিল্লার দেবিদ্বার রেয়াজ উদ্দিন পাইলটিয়ানস এসোসিয়েশনের দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮এপ্রিল) বিকালে দেবিদ্বার সরকারি রেয়াজ উদ্দিন পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত  দোয়া ও ইফতারে ১৯৬৮ থেকে ২০২৩ সাল পর্যন্ত রেজিস্ট্রেশনকৃত ৮০০ প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী ও শিক্ষক অংশ নেন।   

২০০১ ব্যাচের শিক্ষার্থী এএসএম শহিদুল্লাহ মজুমদার সবুজের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে ক্রেস্ট ও উত্তরীয় এর মাধ্যমে অবসরপ্রাপ্ত ৬জন শিক্ষককে সম্মাননা জানানো হয়। তাঁরা হলেন, অবসরপ্রাপ্ত শিক্ষক আবু ছায়িদ খান, মো. সফিকুল হক মোল্লা, মো. আবদুর রাজ্জাক সরকার, মো. জসিম উদ্দিন খান, মো. অছিউদ্দিন আহম্মেদ এবং মো. হারুন অর রশিদ।   

দোয়া ও ইফতার কমিটির আহবায়ক ১৯৮৬ ব্যাচের শিক্ষার্থী মো. জাকির হোসেনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, কমিটির সদস্য সচিব ১৯৯০ ব্যাচের মো. সাইফুল ইসলাম। 
আরও বক্তব্য রাখেন, অবসরপ্রাপ্ত শিক্ষক আবু ছায়িদ খান, বর্তমান সহকারি প্রধান শিক্ষক  মো. আব্দুস সবুর খান, সহকারি শিক্ষক মো. জামাল কবির, ১৯৬৮ ব্যাচের ছাত্রী মোসা. রাশেদা আক্তার, ১৯৭৯ ব্যাচের লুৎফুর রহমান বাবুল, ১৯৯৪ ব্যাচের শিক্ষার্থী ইঞ্জিনিয়ার গাজী রাসেল বিন সালাম, ১৯৯৬ ব্যাচের মো. মোস্তফিজুর রহমান,  ১৯৯৭ ব্যাচের (পৌর মেয়র) মো. সাইফুল ইসলাম শামীম, ১৯৯৮ ব্যাচের মো. ইব্রাহিম খলিল, ১৯৯৯ ব্যাচের সাংবাদিক মো.আক্তার হোসেন, ২০০০ ব্যাচের মো.আশিকুর রহমান, ২০০১ ব্যাচের মো. কাউছার হায়দার এবং ২০০২ ব্যাচের মো.ইকবাল হোসেন রুবেল, ২০০৫ ব্যাচের পারভেজ সরকার। দেবিদ্বার রেয়াজ উদ্দিন পাইলটিয়ানস এসোসিয়েশনের দোয়া ও ইফতার
 
দোয়া ও ইফতার কমিটির সদস্য সচিব ১৯৯০ ব্যাচের মো. সাইফুল ইসলাম বলেন, দেবিদ্বার রেয়াজ উদ্দিন পাইলটিয়ানস এসোসিয়েশনের প্রথম আয়োজন ইফতার ও দোয়া সফলভাবে সম্পন্ন হয়েছে। আমরা প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের অনেক সাড়া পেয়েছি। তাঁরা ব্যাপক উৎসাহ-উদ্দীপনা নিয়ে ইফতারে অংশ নিয়েছেন। আমাদের মূল উদ্দেশ্যে হলো, সকল ব্যাচের বন্ধুদের একে অপরের মধ্যে সম্প্রীতির মেলবন্ধন সৃষ্টি করা। দেবিদ্বার সরকারি রেয়াজ উদ্দিন পাইলট মডেল উচ্চ বিদ্যালয় থেকে যারা এসএসসি পাশ করেছেন শুধু তাদের রেজিস্ট্রেশন করা হয়েছে এবং যারা ব্যস্ততার কারণে এখনও রেজিস্ট্রেশন করতে পারিনি তাঁরাও যেকোন সময় রেজিস্ট্রেশন করতে পারবেন এ কার্যক্রম চলমান থাকবে। 
















সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft