শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
বুড়িচংয়ে সুবিধাভোগীদের মাঝে বিজিএফএর চাল বিতরণ
সৌরভ মাহমুদ হারুন
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪, ১২:৪৫ এএম |


বুড়িচংয়ে ঈদুল ফিতর উপলক্ষে বিভিন্ন ইউনিয়ন পরিষদের উদ্যোগে সুবিধাভোগীদের মাঝে বিজিএফএর চাল বিতরণ করা হয়েছে।
ভারেল্লা উত্তর ইউনিয়ন পরিষদ:
বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ঈদুল ফিতর উপলক্ষে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, দুর্যোগ ব্যাবস্থাপনা অধিদপ্তর কর্তৃক বিজিএফের কর্মসূচি আওয়াতায় বিনা মূল্যে ইউনিয়নের ৯ ওয়ার্ডের ৮৩০ জন সুবিধাভোগীদের মাঝে জন প্রতি ১০ কেজি করে বিনামূল্যে চাল বিতরণ করা হয়েছে। ভারেল্লা উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড ইস্কান্দার আলী ভুইয়া আমির উপস্থিত থেকে সকল সুবিধাভোগীদের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন। সার্বিক তত্ত্বাধানে ছিলেন ইউপি সচিব মোঃ আবদুর রব (বাকশীমুল) এবং ট্যাগ অফিসার হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী যুব কর্মকর্তা মোঃ মজিবুর রহমান। এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য যথাক্রমে মোঃ মোস্তফা, মোঃ ফারুক আব্বাস, ইকবাল হোসেন, ইউনুস মিয়া, আমিনুল ইসলাম বাহাদুর। হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর মোঃ সাইফুল ইসলাম।
অপর দিকে পীরযাত্রাপুর ইউনিয়ন ৯ ওয়ার্ডের ৯২৭ জন সুবিধা ভোগীদের মাঝে পরিষদের উদ্যোগে ঈদুল ফিতর উপলক্ষে দূর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়,দুর্যোগ ব্যাবস্থাপনা অধিদপ্তর কর্তৃক বিজিএফের কর্মসূচি আওয়াতায় ১০ কেজি করে বিনামূল্যে চাল বিতরণ করা হয়েছে। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু তাহের চেয়ারম্যান এর উপস্থিত থেকে সকল সুবিধা ভোগীদের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন।
সার্বিক তত্ত্বাবধানে ছিলেন পীরযাত্রাপুর ইউনিয়ন পরিষদের সচিব আবু মনসুর রাজিব। ট্যাগ অফিসার হিসেবে উপস্থিত ছিলেন বিআরডিবি কর্মকর্তা মোঃ রাসেল সারোয়ার। ইউনিয়ন পরিষদের সদস্য যথাক্রমে সাবেক প্যানেল চেয়ারম্যান সুলতান আহমদ মুন্সি, জালাল হোসেন, ডাঃ নজরুল ইসলাম ভুইয়া, সেফাউল করিম, জসীম উদ্দিন, আতিকুর রহমান, জয়নাল আবেদিন, তোফায়েল আহমেদ, রোমানা আক্তার শেলী, আসমা আক্তর, রেহানা আক্তার।
অপরদিকে ষোলনল ইউনিয়ন ৯ ওয়ার্ডের ১৫০০ জন সুবিধাভোগীদের মাঝে পরিষদের উদ্যোগে ঈদুল ফিতর উপলক্ষে দূর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, দুর্যোগ ব্যাবস্থাপনা অধিদপ্তর কর্তৃক বিজিএফের কর্মসূচি আওয়াতায় ১০ কেজি করে বিনামূল্যে চাল বিতরণ করা হয়েছে। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ বিল্লাল হোসেন চেয়ারম্যানের উপস্থিত থেকে সকল সুবিধাভোগীদের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন।
সার্বক তত্ত্বাবধানে ছিলেন ষোলনল ইউনিয়ন পরিষদের সচিব মোঃ খাবির উদ্দিন। ইউনিয়ন পরিষদের সদস্য যথাক্রমে কামাল হোসেন, সিরাজুল ইসলাম, আবুল কাশেম, জামাল হোসেন, জালাল উদ্দীন, আঃ মান্নান, বাদল খান, নজরুল ইসলাম, তোফায়েল আহমেদ, কুলসুম বেগম, জরিফা বেগম, জুলেখা বেগম।

 












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft