শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
সমতট টিভির ইফতার মাহফিল অনুষ্ঠিত
স্টাফ রিপোর্টার:
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪, ১২:৪৫ এএম |


সমতট টিভির ইফতার মাহফিল ও আলোচনা সভা ২ ফেব্রুয়ারি (মঙ্গলবার) কুমিল্লা নগরীর ধর্মপুরের রসই ঘর রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।
এ সময় সমতট টিভির এডিটর এন্ড সিইও বেলাল হোসেন রাজু সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক শিরোনামের সম্পাদক নীতিশ সাহা। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলার সভাপতি ইয়াসমিন রীমা, দৈনিক আমাদের কুমিল্লার ব্যবস্থাপনা সম্পাদক ও বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলার সাধারণ সম্পাদক শাহজাদা এমরান, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের কুমিল্লা প্রতিনিধি ও সাপ্তাহিক আমোদ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মহিউদ্দিন মোল্লা, একুশে টেলিভিশনের কুমিল্লা জেলা প্রতিনিধি ও কুমিল্লা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি হুমায়ুন কবির রনি, দৈনিক আজকের কুমিল্লার সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতু, ব্র্যাক ব্যাংক চকবাজার ব্রাঞ্চের ম্যানেজার খোরশেদ আলম মোল্লা, দৈনিক কুমিল্লা কাগজের উপ-সম্পাদক জহির শান্ত, সমতট টিভির সহ-সম্পাদক ডেন্টিস কাজী মো নেছার উদ্দিন, পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা নাসির উদ্দিন  ও হরিশপুর কামাল হোসেন কলেজের ফাইন্যান্স, ব্যাংকিং ও বীমা বিষয়ের প্রভাষক ও সমতট টেলিভিশনের হেড অফ কনটেন্ট রিসার্চ উম্মে হাবিবা জ্যোতি।
অনুষ্ঠানে বক্তরা বলেন, সমতট টিভি মানুষের সুখ-দুঃখ, হাসি-কান্না, আনন্দ-বেদনার কথা তুলে ধরবে। পাশাপাশি সমাজ, সভ্যতা, রাজনীতি, অর্থনীতি, সংস্কৃতি, ইতিহাস ও মানুষের মুক্তিতে ভূমিকা রাখবে। এছাড়া সমাজ থেকে অজ্ঞতা ও বৈষম্য দূরীকরণে সমতট টিভি কাজ করবে, এমন প্রত্যাশাও করেন বক্তারা।
এ সময় আরো উপস্থিত ছিলেন দৈনিক আমাদের কুমিল্লার সিনিয়র রিপোর্টার জসীম উদ্দীন চৌধুরী, সাপ্তাহিক সমাজ কন্ঠের সিনিয়র রিপোর্টার মাহবুব কবির, দৈনিক বাংলা ও এনটিভির কুমিল্লা প্রতিনিধি মাহফুজ নান্টু, ঢাকা ট্রিবিউনের কুমিল্লা প্রতিনিধি মহসিন কবির, দ্যা বিজনেস স্ট্যান্ডার্ডের কুমিল্লা প্রতিনিধি তৈয়বুর রহমান সোহেল, দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার মোস্তাফিজুর রহমান ও রুবেল মজুমদার, সাপ্তাহিক আমোদের স্টাফ রিপোর্টার মোহাম্মদ শরীফ, রিপোর্টার হাসিবুল ইসলাম সজিব, জাফরান হাবিব চৌধুরী, সমতট টেলিভিশনের ভিডিও এডিটর মো রাকিবুল হাসান, মোশন এন্ড ভিডিও এডিটর হাসিবুল ইসলাম, নিউজ রুম সাব এডিটর আফতাবুননাহার জ্যোতি, এক্সিকিউটিভ অফিসার মো: রকিবুল হাসান,  স্ক্রিপ্ট রাইটার ইব্রাহীম পিয়াস ও ফাহমিদা আলম পিউলি। অনুষ্ঠানে দেশ জাতি, মুসলিম উম্মাহসহ বিশ্ববাসীর কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft