শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
জয়ে শুরু অধিনায়ক গিলের
প্রকাশ: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪, ১:২৫ এএম |




পান্ডিয়া যখনই বল হাতে নিলেন, দুয়ো দিলেন দর্শকরা। যা নজর এড়ায়নি ধারাভাষ্যে থাকা সাবেক ইংলিশ অধিনায়ক কেভিন পিটারসেনেরও, “আজ সন্ধ্যায় আহমেদাবাদে হার্দিককে ভালোভাবে স্বাগত জানানো হয়নি। যতবারই সে বলের কাছে গিয়েছে, ততবারই শিস দেওয়া হয়েছে। ভারতে এমন কিছু খুব একটা দেখিনি আমি।” এদিন টস জিতে ফিল্ডিং নিয়ে পান্ডিয়া নিজেই শুরু করেন বোলিং। সব মিলিয়ে ৩ ওভার বোলিং করে ৩০ রান দিয়ে কোনো উইকেট তিনি পাননি। ২০ ওভারে গুজরাট করে ১৬৮ রান।
রান তাড়ায় ১২ ওভার শেষে ২ উইকেটে ১০৭ রানের সুবিধাজনক অবস্থানে ছিল মুম্বাই। এরপর পথ হারিয়ে ফেলে তারা। শেষ ২ ওভারে যখন দরকার ২৭ রান, তখন সাত নম্বরে ব্যাটিংয়ে নামেন পান্ডিয়া। শেষ ওভারে ১৯ রানের সমীকরণে উমেশ ইয়াদাভের প্রথম দুই বলে ছক্কা ও চার মেরে তিনি আশা জাগান জয়ের, কিন্তু পরের বলেই আউট হয়ে যান ক্যাচ দিয়ে, ৪ বলে করেন ১১ রান।
শেষ পর্যন্ত ৬ রানে হেরে যায় মুম্বাই। নেতৃত্বের অভিষেকে গিল ব্যাট হাতে খুব বড় কিছু (২২ বলে ৩১) করতে না পারলেও শেষ পর্যন্ত জয়ের হাসি থাকল তার মুখেই।
পান্ডিয়া চলে যাওয়ার পর গুজরাটের নেতৃত্ব তুলে দেওয়া হয় গিলের কাঁধে, গত দুই মৌসুমে দলটির হয়ে ব্যাট হাতে তার পারফরম্যান্স ছিল অসাধারণ। তবে টি-টোয়েন্টিতে নেতৃত্বের অভিজ্ঞতা বলতে ছিল ২০১৯-২০ মৌসুমে সৈয়দ মুশতাক আলি ট্রফিতে তার রাজ্য দল পাঞ্জাবকে দুটি ম্যাচে নেতৃত্ব দেওয়া।
ব্যাট হাতে এরই মধ্যে ক্রিকেট বিশ্বে সামর্থ্যের ছাপ রাখা ২৪ বছর বয়সী ক্রিকেটার এবার বড় মঞ্চে নেতৃত্বের শুরুটাও করলেন দারুণভাবে। বোলার পরিবর্তন, ফিল্ডিং সাজানো, সবকিছুই বেশ ভালোভাবে করেন তিনি। যার ফলাফল, ১৬৮ রানের পুঁজি নিয়েও দলের দারুণ জয়।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft