বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১
জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন কুমিল্লা হাই স্কুল
সাহাব উদ্দিন অপি।।
প্রকাশ: মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:৫৫ এএম |

  জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন কুমিল্লা হাই স্কুল  ফাহিমের দুর্দান্ত ব্যাটিং এবং আসিফের সর্বোচ্চ উইকেট শিকারে কুমিল্লা মডার্ন হাই স্কুলকে হারিয়ে এবারের প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের শিরোপা ঘরে তুললো কুমিল্লা হাই স্কুল।  

গতকাল সকাল ৯টায় কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হয় এবারের আসরের দুই শক্তিশালী দল কুমিল্লা হাই স্কুল এবং কুমিল্লা মডার্ন হাই স্কুল।

শিরোপা জয়ের ম্যাচে শুরুতে টসে জিতে কুমিল্লা হাই স্কুলকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় কুমিল্লা মডার্ন হাই স্কুল। ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৪৫ ওভারের খেলায় ৪৪ ওভার ২ বলে সব উইকেট হারিয়ে কুমিল্লা হাই স্কুল সংগ্রহ করে মাত্র ১৪৫ রান। ফাইনালে দলের হয়ে ব্যাট হাতে সর্বোচ্চ ৪ বাউন্ডারি এবং ৪ ওভার বাউন্ডারিতে ৮৯ বলে ৫৫ রান করে ফাহিম। অল্প পুজিঁতে কিছুটা দুশ্চিন্তায় পরলেও দলের হয়ে বল হাতে ৪ ওভার ৩ বলে মাত্র ৭ রান খরচায় সর্বোচ্চ ৪ উইকেট শিকার করে কুমিল্লা হাই স্কুল দলের শিরোপা জয়ে দারুণভাবে অবদান রাখেন ইদনী মাহিম আসিফ।
  জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন কুমিল্লা হাই স্কুল
কুমিল্লা হাই স্কুলের দেওয়া ১৪৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে আসিফের দুর্দান্ত বোলিংয়ে নির্ধারিত ৪৫ ওভারের খেলায় সব উইকেট হারিয়ে ৩১ ওভার ৩ বলে মাত্র ৭২ রানেই গুটিয়ে যায় কুমিল্লা মডার্ন হাই স্কুলের ইনিংস। ফাইনালে ব্যাট হাতে মডার্ন স্কুলের কোনো ব্যাটার আশা জাগাতে পারেনি। মডার্ন স্কুলের একের পর এক উইকেটের পতনে অল্প পুঁজিতেও চ্যাম্পিয়ন কুমিল্লা হাই স্কুল।

দলের হয়ে ব্যাট হাতে সর্বোচ্চ রান এবং বল হাতে ১ উইকেট নিয়ে শিকার করে ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হয় কুমিল্লা হাই স্কুল দলের ক্যাপ্টেন ফাহিম। এবং এবারের টুর্নামেন্টে দুর্দান্ত খেলে প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয় ইদনী মাহিম আসিফ।
খেলা শেষে জয়ী দলের খেলোয়াড়দের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন ,  এ সময় উপস্থিত ছিলেন বিশেষ অতিথি মো. মাহাবুব মোর্শেদ এভিপি ও হেড অব ব্রাঞ্চ প্রাইম ব্যাংক কুমিল্লা শাখা, জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও কর্মকর্তারা।














সর্বশেষ সংবাদ
জরুরি স্বাস্থ্যসেবা উন্নয়নে প্রধান্য দেওয়া হচ্ছে
হোমনায় ছেলের শাবলের আঘাতে মায়ের মৃত্যু
কুমিল্লায় অস্ত্র-কার্তুজসহ যুবক গ্রেফতার
কুমিল্লার চার উপজেলায় বাদ পড়েছেন দুজন
দাউদকান্দিতে বিধিবহির্ভূতভাবে চালানো ওষুধের দোকান ১১ বছর পর বন্ধ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লায় অস্ত্র-কার্তুজসহ যুবক গ্রেফতার
ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে পালি‌য়ে‌ছেন স্ত্রী
ফুলশয্যার পর থেকেই পলাতক স্বামী, শ্বশুরবাড়িতে নববধূর অবস্থান
একই পরিবারে নিহত ৬, হানিমুনে যাওয়া হলো না নবদম্পতির
গুলশানে বারের সামনে মারামারির কাণ্ডে সেই ৩ তরুণী গ্রেপ্তার
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft